শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১২.৩৪°সে
সর্বশেষ:
কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড হাসপাতালে ভর্তি খালেদা জিয়া মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন মিল্টন সমাদ্দার গ্রেফতার বোমা হামলার হুমকি, দিল্লির ১০০ স্কুলে তুলকালাম! ফিলিস্তিনের ২০ শিক্ষার্থীকে ঢাবিতে ভর্তি করা হবে: উপাচার্য অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে যাচ্ছে ইইউ

খবর পাচ্ছি, প্রয়োজনে গুপ্ত হত্যার পথে যাবে বিএনপি : কাদের

অনলাইন ডেস্ক:
বিএনপি সরকার পতনের আন্দোলন নাশকতার দিকে যাচ্ছে মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমরা খবর পাচ্ছি, প্রয়োজনে গুপ্ত হত্যার পথে তারা যাবে।

শনিবার দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

বিএনপি সব আন্দোলনে ব্যর্থ মন্তব্য করে কাদের বলেন, তারা সরকার পতনের যে আন্দোলন শুরু করেছিল, এই আন্দোলনে; স্বাভাবিক আন্দোলনে ব্যর্থ হয়ে তারা নাশকতার দিকে গেছে। এমনও আমরা খবর পাচ্ছি, লন্ডন থেকে বার্তা দেওয়া হয়েছে, প্রয়োজনে গুপ্ত হত্যার পথে তারা যাবে। হয়তো দেখা যাবে, কোনো গুরুত্বপূর্ণ নেতা বা প্রার্থীকে মেরে ফেলা—লাশ বানানোর চক্রান্ত তাদের আছে এই নির্বাচনকে কেন্দ্র করে। এ সময় সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

কাদের বলেন, খুবই ভয়াবহ পরিকল্পনা নিয়ে তারা এগোচ্ছে। সব কিছু ব্যর্থ হওয়ার পর এখন তারা লিফলেট বিতরণ করছে এবং প্রস্তুতি নিচ্ছে আরও ভয়ঙ্কর কোনো হামলার এবং গুপ্ত হামলা, গুপ্ত হত্যার পথে তারা যাচ্ছে—এমন খবর আমরা পাচ্ছি।

তিনি বলেন, নির্বাচনে আমরা সহিংসতা চাই না। প্রার্থীরা যদি সংঘর্ষে জড়ায় তার দায় আমরা নেব না। নির্বাচন কমিশন এখন নির্বাচন পরিচালনা করছে। তারা আইন প্রয়োগকারী সংস্থার মাধ্যমে যার জন্য যে শাস্তি নির্ধারণ করবে সেখানে আমাদের কোনো আপত্তি থাকবে না।

আওয়ামী লীগের প্রার্থীদের দায়িত্বশীল আচরণ করার আহ্বান জানিয়ে তিনি বলেন, নির্বাচন ঘিরে আওয়ামী লীগ বিতর্কে জড়াবে না। নির্বাচনের আচরণবিধি সবাইকে মানতে হবে।

অভিযোগ করা হচ্ছে, বিএনপিকে নিশ্চিহ্ন করার জন্য নেতাদের বিরুদ্ধে মামলা-হামলা এবং দণ্ড দেওয়া হচ্ছে—এ ব্যাপারে মন্তব্য জানতে চাইলে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি তাদের অপকর্ম-নেতিবাচক রাজনীতির জন্য নিশ্চিহ্ন হচ্ছে। এটার জন্য আর কারও দরকার হবে না। বিএনপি অপরাজনীতি তাদের ধ্বংসের জন্য দায়ী হবে, নিশ্চিহ্ন হওয়ার জন্য দায়ী হবে। অন্য কারও প্রয়োজন হবে না। বিএনপির অপকর্ম তাদের গভীর খাদে ফেলে দেবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার
নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা
যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ?
হাসপাতালে ভর্তি খালেদা জিয়া
মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান
সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন

আরও খবর