রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১০.৬৪°সে
সর্বশেষ:
আত্রাইয়ে তীব্র গরম, দুর্ভোগে শ্রমজীবী মানুষ নানা আয়োজনের বাঙ্গালহালিয়াতে সাংগ্রাঁই জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা সমাবেশের ঘোষণা দিল বিএনপি ইউক্রেন যুদ্ধ বাঁধিয়েছে যুক্তরাষ্ট্র, অভিযোগ রাশিয়ার মস্কো চলচ্চিত্র উৎসবে পুরস্কার জিতল বাংলাদেশের সিনেমা তীব্র তাবদাহে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা যুক্তরাষ্ট্রের নির্বাচনে হস্তক্ষেপ করতে চায় চীন: ব্লিঙ্কেন ট্রাম্পের বিচার নিয়ে সুপ্রিমকোর্টে বিভক্তি গাজায় যুদ্ধ বন্ধের দাবিতে ফ্রান্সের বিশ্ববিদ্যালয়েও বিক্ষোভ বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে: প্রধানমন্ত্রী তীব্র তাপপ্রবাহে ত্রাহি জনজীবন, বৃষ্টির আশায় বিশেষ দোয়া

কানাডায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি শিক্ষার্থীর মৃত্যুতে গভীর শোক

কানাডা প্রতিনিধি
কানাডায় সড়ক দুর্ঘটনায় ফাইরুজ শাফিন মুনমুনের মৃত্যুতে বাংলাদেশ কমিউনিটিতে গভীর শোকের ছায়া নেমে এসেছে। আজ সারাদিন ক্যালগেরির বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকদের মধ্যে ‘টক অফ দা টাউন’ ছিল মুনমুনের মৃত্য সংবাদ।

স্থানীয় নিউজ পেপার ও সামাজিক যোগাযোগ মাধ্যমে মুনমুনের মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়লে অভিভাবকদের মধ্যে এক ধরনের উদ্বেগ ও আতঙ্ক সৃষ্টি হয়।
অন্যদিকে কানাডার স্থানীয় সময় শুক্রবার হওয়ায় ক্যালগেরির বিভিন্ন মসজিদে জুমার নামাজের পর মুনমুনের জন্য দোয়া করা হয়। এরমধ্যে বাংলাদেশ কমিউনিটির বিএমআইসিসি মসজিদেও বিশেষভাবে দোয়া করা হয়।

কানাডার ‘সিলেট এসোসিয়েশন অফ ক্যালগেরি’, বাংলাদেশ কানাডা এসোসিয়েশন অফ ক্যালগেরি’সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন পৃথক পৃথক শোকবার্তায় মুনমুনের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।এদিকে সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত জানা গেছে, মুনমুনের লাশ বাংলাদেশে পাঠানোর জন্য জোর তৎপরতা অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গতকাল বিশ্ববিদ্যালয়ে যাবার পথে রাস্তা পার হতে গেলে একটি প্রাইভেটকারের ধাক্কায় ফাইরুজ শাফিন মুনমুনের মর্মান্তিক মৃত্যু হয়। মুনমুনের বাবা- মা দুজনেই চিকিৎসক এবং ঢাকায় থাকেন। মুনমুন এ বছর ক্যালগেরি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স এর তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন। মুনমুন ক্যালগেরি বিশ্ববিদ্যালয় এলাকায় অন্যান্য ছাত্রীদের সাথে একটি ভাড়া বাসায় থাকতেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ইতালি দূতাবাসের সামনে পাসপোর্ট ফেরত চেয়ে বিক্ষোভ
দেশে বৈধ পথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান রাষ্ট্রদূত ইমরানের
হাজারো কণ্ঠে নিউইয়র্ক টাইমস স্কয়ারে ১৪৩১ বর্ষবরণ
যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি যুবক নিহত
পুনরায় কুইন্স কমিউনিটি বোর্ডের সদস্য নির্বাচিত হলেন জাকির হোসেন
কুয়েতে মে মাসে প্রবাসীদের এনআইডি সেবা চালু

আরও খবর