বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬.১৬°সে
সর্বশেষ:
কুরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু: প্রাণিসম্পদমন্ত্রী ২৬ মে একাদশ শ্রেণিতে ভর্তি শুরু ‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত গাজা ইস্যুতে বাইডেন প্রশাসনের আরেক কর্মকর্তার পদত্যাগ হজ যাত্রী নিয়ে উড়াল দিতেই বিমানের ইঞ্জিনে আগুন রাষ্ট্রীয় সফরে চীন পৌঁছেছেন পুতিন গাজীপুরে আগুনে পুড়ল ৩ কলোনির শতাধিক বসতঘর-দোকান গাজায় হামাসের হামলায় ৫ ইসরাইলি সেনা নিহত সৌদি আরব গেছেন প্রায় ২২ হাজার,এখনো ভিসা হয়নি ৬ হাজার হজযাত্রীর গুলিবিদ্ধ হয়ে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী পদ্মায় পানি শুকিয়ে ধু-ধু বালুচর, মহানন্দার বুকে চলছে চাষাবাদ গাইবান্ধায় চার দিনব্যাপি উদ্যোক্তা মেলার উদ্বোধন

কন্যাসন্তানের বাবা হলেন নেইমার

স্পোর্টস ডেস্ক ::
কন্যাসন্তানের বাবা হয়েছেন আল হিলালের ব্রাজিলিয়ান ফুটবলার নেইমার জুনিয়র। শনিবার তার সন্তানের মা প্রেমিকা বিয়ানকার্ডি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে সদ্য ভূমিষ্ঠ হওয়া সন্তানের সঙ্গে ছবি পোস্ট করেন।

যেখানে বাচ্চাকে চুম্বনরত অবস্থায় দেখা যায় নেইমার ও বিয়ানকার্ডিকে। এর আগে বিভিন্ন সময়ে প্রেম, ব্রেকআপ ও প্রতারণার অভিযোগের কারণে সংবাদের শিরোনাম হয়েছেন এই জুটি।

শনিবার সকাল ৭টার দিকে বিয়ানকার্ডি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়ে লেখেন— আমাদের জীবন ধন্য করে একটি কন্যাসন্তান এসেছে। স্বাগতম, তোমাকে! তুমি ইতোমধ্যে আমাদের কাছে খুব প্রিয়। আমাদের কোল আলোকিত করার জন্য ধন্যবাদ।

এর আগে চলতি বছরে জুন মাসে নেইমার ও বিয়ানকার্ডি সামাজিক যোগাযোগমাধ্যমে একসঙ্গে জানিয়েছিলেন তাদের ঘরে কন্যাসন্তান আসতে যাচ্ছে।

২০২১ সাল থেকে ব্রুনা বিয়ানকার্ডির সঙ্গে প্রেম শুরু হয় ব্রাজিল তারকার। বিষয়টি জানাজানি হয় ২০২২ সালের জানুয়ারিতে। ওই বছরের আগস্টে তাদের আলাদা হয়ে যাওয়ার গুঞ্জন ওঠে। তবে নেইমারের ৩১তম জন্মদিনে আবারও মিলে যাওয়ার খবর পাওয়া যায়। এর পরই বিয়ানকার্ডি সন্তান সম্ভবা বলে জানা যায়।

নেইমারের ১২ বছর বয়সী একটি পুত্রসন্তান রয়েছে। তার নাম ডেভি লুকা। ২০১১ সালের আগস্টে তার জন্ম হয়। লুকার মা নেইমারের সাবেক প্রেমিকা ক্যারোলিন দান্তেস।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বাংলাদেশকে ৮ উইকেটে হারিয়ে হোয়াইটওয়াশ আটকাল জিম্বাবুয়ে
নতুন রেকর্ডের দ্বারপ্রান্তে সাকিব
আইপিএলে ৫৭ ম্যাচে ১০০০ ছক্কা
স্টোরি শেয়ারে নতুন ফিচার আনছে ইনস্টাগ্রাম
৯ বল হাতে রেখে টাইগাররা জিতেছে ৬ উইকেটে
যুক্তরাষ্ট্রের বিশ্বকাপ দলে নিউজিল্যান্ডের তারকা অ্যান্ডারসন

আরও খবর