সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১২.৭°সে

ওমানে সাগরে ভেসে উঠল বাংলাদেশি ২ ভাইয়ের মরদেহ

চট্টগ্রাম প্রতিনিধি:
মধ্যপ্রাচ্যের দেশ ওমানে সাগরে ডুবে বাংলাদেশি দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল রোববার বাংলাদেশ সময় রাত ৩টার দিকে ওমানের মাসকট শহরের জেবল সিফা সাগরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের চরগাঁও পাড়ার মৃত আহমদ হোসেনের ছেলে আব্বাস হোসেন (১৮) ও আজাদ হোসেন (১৬)।

জানা গেছে, আব্বাস ও আজাদ দীর্ঘদিন ধরে সপরিবারে ওমানের হামিরিয়ায় থাকতেন। কয়েকমাস আগে তাদের বাবা মারা গেলে পরিবারের সবাই দেশে আসেন। সম্প্রতি মাকে রেখে আব্বাস ও আজাদ ওমান চলে যান। গতকাল রাতে তারা দুই ভাইসহ ৫ বন্ধু মিলে মাসকট জেবল সিফা সাগরে বেড়াতে যান। সবাই মিলে সাগরে নামলে জোয়ারের পানিতে ভেসে গিয়ে নিখোঁজ হন দুই ভাই। রাতে খোঁজাখুঁজি করে না পেয়ে আজ সোমবার সকালে ওমান রয়েল পুলিশের একটি দল তাদের মরদেহ উদ্ধার করে।

প্রবাসী দুই তরুণের অকাল মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় ও প্রবাসী বাংলাদেশিদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। বর্তমান তাদের মরদেহ ওমানের রাজধানীর কুরুম রয়েল পুলিশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

উল্লেখ্য, গত দুই সপ্তাহে উপজেলার ধর্মপুরে দুইজন, ফটিকছড়ি পৌরসভায় একজন এবং নাজিরহাট পৌরসভার তিনজনসহ মোট ৬ রেমিট্যান্স যোদ্ধা প্রবাসের মাটিতে অকাল মৃত্যুবরণ করেছেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে
খাগড়াছড়িতে বজ্রপাতে মা-ছেলেসহ চারজনের প্রাণহানি
বিপুল নকল ওরস্যালাইনসহ ৩ প্রতারক গ্রেফতার
ভূমি-প্লট-স্পেস ও ফ্ল্যাট বরাদ্দ নিয়ে রাজউকের নতুন বিধিমালার প্রজ্ঞাপন
জাল দলিলে নিঃস্ব বহু ফ্ল্যাট মালিক
ধর্মপাশা থানা কর্তৃক ক্লু-লেস ২টি হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও চোরাই অটোরিক্সা উদ্ধারসহ ৭ জন আসামি গ্রেফতার

আরও খবর