শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৬.৮৫°সে
সর্বশেষ:
কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড হাসপাতালে ভর্তি খালেদা জিয়া মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন মিল্টন সমাদ্দার গ্রেফতার বোমা হামলার হুমকি, দিল্লির ১০০ স্কুলে তুলকালাম! ফিলিস্তিনের ২০ শিক্ষার্থীকে ঢাবিতে ভর্তি করা হবে: উপাচার্য অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে যাচ্ছে ইইউ

উপাচার্যের মৃত্যুতে জবিতে তিনদিনের শোক, ক্লাস পরীক্ষা বন্ধ

জবি প্রতিনিধি
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) উপাচার্য ড. ইমদাদুল হকের মৃত্যুতে তিনদিনের শোক ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এসময় সকল ধরনের ক্লাস পরীক্ষা বন্ধ থাকবে।

জানাজা শেষে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ বিষয়টি জানিয়েছেন। তিনি বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। আমরা শনি, রবি ও সোমবার তিনদিন শোক পালন করবো। এসময় সকল ক্লাস পরীক্ষা বন্ধ থাকবে ও পতাকা অর্ধনির্মিত রাখা হবে।

তিনি আরও বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় পরিবার মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। তার মতো গুণী ও একাডেমিশিয়ান ব্যক্তির হারিয়ে যাওয়া আমাদের জন্য অনেক বড় ক্ষতির কারণ।

উপাচার্যের প্রথম জানাজা বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়৷ এসময় ইউজিসির সদস্য ইউজিসির চেয়ারম্যান (অতিরিক্ত দায়িত্ব) ও সদস্য প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক আইনুল ইসলাম ও সাধারণ সম্পাদক অধ্যাপক আবুল কালাম মো. লুৎফর রহমান, প্রক্টর অধ্যাপক মোস্তফা কামাল, রেজিস্ট্রার ওহিদুজ্জামান, শিক্ষক নেতৃবৃন্দ, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্রলীগের নেতাকর্মী সহ বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীরা অশ্রুসিক্ত চোখে উপাচার্যকে বিদায় দেন।

এছাড়াও বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সংগঠন জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব উপাচার্যের মৃত্যুতে শোক প্রকাশ করেছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফিলিস্তিনের ২০ শিক্ষার্থীকে ঢাবিতে ভর্তি করা হবে: উপাচার্য
অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয়
স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ
বাংলাদেশের ৫ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ ঘোষণা
এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
তীব্র তাবদাহে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা

আরও খবর