রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১১.৭৭°সে
সর্বশেষ:
আত্রাইয়ে তীব্র গরম, দুর্ভোগে শ্রমজীবী মানুষ নানা আয়োজনের বাঙ্গালহালিয়াতে সাংগ্রাঁই জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা সমাবেশের ঘোষণা দিল বিএনপি ইউক্রেন যুদ্ধ বাঁধিয়েছে যুক্তরাষ্ট্র, অভিযোগ রাশিয়ার মস্কো চলচ্চিত্র উৎসবে পুরস্কার জিতল বাংলাদেশের সিনেমা তীব্র তাবদাহে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা যুক্তরাষ্ট্রের নির্বাচনে হস্তক্ষেপ করতে চায় চীন: ব্লিঙ্কেন ট্রাম্পের বিচার নিয়ে সুপ্রিমকোর্টে বিভক্তি গাজায় যুদ্ধ বন্ধের দাবিতে ফ্রান্সের বিশ্ববিদ্যালয়েও বিক্ষোভ বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে: প্রধানমন্ত্রী তীব্র তাপপ্রবাহে ত্রাহি জনজীবন, বৃষ্টির আশায় বিশেষ দোয়া

ইবিতে চার দিনেও শেষ হয়নি সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ

ইবি প্রতিনিধি
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) চারটি স্থান থেকে ছয়টি ককটেলসদৃশ বস্তু উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে ইবি থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। একইসঙ্গে ঘটনায় জড়িতদের খুঁজতে সংশ্লিষ্ট এলাকার সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণে তিন সদস্যের কমিটি গঠন করে কর্তৃপক্ষ।

তবে ঘটনার চার দিন পেরোলেও এখনো সকল ফুটেজ পর্যবেক্ষণ শেষ হয়নি বলে জানান কমিটির সদস্যরা। এছাড়া এখন পযর্ন্ত পর্যবেক্ষণে কোনো ধরনের সন্দেহজনক তথ্য মেলেনি বলেও জানিয়েছেন তারা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
তীব্র তাবদাহে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা
বিশ্ববিদ্যালয়গুলোকে স্মার্ট হতে হলে মুক্তবুদ্ধি ও সৃষ্টিশীল কাজের চর্চা করতে হবে : ইউজিসি চেয়ারম্যান
কারিগরি বোর্ডের সাবেক চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ শেষে যা বললেন ডিবির হারুন
বাসের ধাক্কায় চট্টগ্রাম প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্র নিহত
গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা

আরও খবর