শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৭.৬°সে
সর্বশেষ:
ইতালিতে ১০৯ মাফিয়া সদস্য আটক কুরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু: প্রাণিসম্পদমন্ত্রী ২৬ মে একাদশ শ্রেণিতে ভর্তি শুরু ‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত গাজা ইস্যুতে বাইডেন প্রশাসনের আরেক কর্মকর্তার পদত্যাগ হজ যাত্রী নিয়ে উড়াল দিতেই বিমানের ইঞ্জিনে আগুন রাষ্ট্রীয় সফরে চীন পৌঁছেছেন পুতিন গাজীপুরে আগুনে পুড়ল ৩ কলোনির শতাধিক বসতঘর-দোকান গাজায় হামাসের হামলায় ৫ ইসরাইলি সেনা নিহত সৌদি আরব গেছেন প্রায় ২২ হাজার,এখনো ভিসা হয়নি ৬ হাজার হজযাত্রীর গুলিবিদ্ধ হয়ে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী পদ্মায় পানি শুকিয়ে ধু-ধু বালুচর, মহানন্দার বুকে চলছে চাষাবাদ

কাপ্তাইয়ে শিশু নির্যাতন পরোয়ানা ভুক্ত আসামী আটক

চাইথোয়াইমং মারমা ,স্টাফ রিপোর্টার (রাঙামাটি):
কাপ্তাই থানা পুলিশের অভিযানের অবৈধ মাদক উদ্ধার ও পরোয়ানাভুক্ত পলাতক আসামী গ্রেফতার অভিযানে শিশু মামলার এক পলাতক আসামীকে আটক করা হয়েছে রোববার(১৪ এপ্রিল) ভোরে। আটক আসামীকে ওইদিনই রাঙামাটি জেলা বিজ্ঞ আদালতে আসামি কে প্রেরণ করা হয়েছে।
থানা সূত্র জানা যায়, রাঙামাটি জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদ বিপিএম(বার) ও অতিরিক্ত পুলিশ সুপার কাপ্তাই সার্কেল মু.সাইফুল ইসলামের দিক-নির্দেশনায় এবং থানার ওসি মোঃ আবুল কালামের নির্দেশে থানার এসআই আল-আমিন, এএসআই মোঃ লিটন মিয়া ও সঙ্গীয় ফোর্স ঘটনারদিন ভোরে উপজেলার বিভিন্ন স্থানে অবৈধ মাদক ও পরোয়ানাভুক্ত পলাতক আসামী গ্রেফতারে অভিযান চালায়। এসময় উপজেলা সদরস্থ বড়ইছড়ি সরকারি কর্ণফুলী কলেজ এলাকা থেকে শিশু মামলা নং-২৩/২৪ এর পরোয়ানাভুক্ত পলাতক আসামী গোলাম রাব্বি নামক আটক করা হয়। আটক আসামীকে একইদিন জেলা বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে বলে ওসি মোঃ আবুল কালাম গণমাধ্যম কে জানান।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ইতালিতে ১০৯ মাফিয়া সদস্য আটক
কুরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু: প্রাণিসম্পদমন্ত্রী
২৬ মে একাদশ শ্রেণিতে ভর্তি শুরু
‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত
গাজা ইস্যুতে বাইডেন প্রশাসনের আরেক কর্মকর্তার পদত্যাগ
হজ যাত্রী নিয়ে উড়াল দিতেই বিমানের ইঞ্জিনে আগুন

আরও খবর