রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯.৩১°সে
সর্বশেষ:
নিউজার্সিতে বাংলাদেশি বংশোদ্ভূত ফাবিহা কৃতিত্বের সহিত নার্সিং গ্রাজুয়েশন সম্পন্ন সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী বর্তমান সরকার নাগরিক সুবিধা সম্পন্ন টেকসই নগরায়নে বদ্ধপরিকর : স্থানীয় সরকার মন্ত্রী টেক্সাসে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ জনে দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে : আইজিপি আফগানিস্তানে বন্দুকধারীদের হামলায় তিন স্পেনীয়সহ নিহত ৪ ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা রাবিতে সনাতন ধর্মাবলম্বী শিক্ষার্থীকে শিবির আখ্যা দিয়ে হত্যা হুমকির অভিযোগ ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য

অবশেষে ট্রাম্পের নির্বাচনি প্রচারে মেলানিয়া

অনলাইন ডেস্ক
মার্কিন নির্বাচনে রিপাবলিকান দল থেকে লড়তে যাওয়া ডোনাল্ড ট্রাম্পের প্রচার থেকে দীর্ঘদিন দূরে সরে ছিলেন তার স্ত্রী সাবেক ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। তবে মার্কিন সংবাদমাধ্যম পলিটিকোর এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, ট্রাম্পের প্রচারে ফিরছেন মেলানিয়া। পলিটিকো হাতে পাওয়া একটি দাওয়াতপত্রের সূত্রে জানিয়েছে, আসছে ২০ এপ্রিল লগ কেবিন রিপাবলিকানদের এক তহবিল সংগ্রহের আয়োজন রয়েছে ফ্লোরিডার পাম বিচে ট্রাম্পের মালিকানাধীন মার-এ-লাগোতে। সেখানে ট্রাম্প ও মেলানিয়া সশরীরে উপস্থিত থাকবেন।

লগ কেবিন রিপাবলিকানদের দাবি অনুযায়ী, তারাই যুক্তরাষ্ট্রে এলজিবিটি রক্ষণশীলদের সবচেয়ে বড় অংশের প্রতিনিধিত্ব করে। পলিটিকো বলছে, মেলানিয়ার সঙ্গে তাদের দীর্ঘদিনের সুসম্পর্ক। ২০২১ সালে মার-এ-লাগোতে লগ কেবিন রিপাবলিকানরা এক রাতের খাবারের আয়োজন করেছিল। সেখানে বিশেষ অতিথি ছিলেন মেলানিয়া। তাকে সম্মাননাও দেওয়া হয়েছিল। ২০২২ সালে একই স্থানে তাদের এক আয়োজনে বক্তব্য দিয়েছিলেন ট্রাম্পও।

পলিটিকো জানিয়েছে, এপ্রিলের আসন্ন আয়োজনটির উদ্দেশ্য দোদুল্যমান ভোটারদের কাছে টানা। এ ব্যাপারে ট্রাম্পের একজন মুখপাত্রকে ফোন করলেও কোনো জবাব মেলেনি।

এর আগে মার্চে ট্রাম্পওয়ার্ল্ডের একটি সূত্র পেজ সিক্সকে বলে, মেলানিয়া ট্রাম্প স্পটলাইটে আসার জন্য প্রস্তুত। প্রয়াত মার্কিন প্রেসিডেন্ট জিমি কার্টারের স্ত্রী সাবেক ফার্স্ট লেডি রোজালিন কার্টারের শেষকৃত্যে পাওয়া অভ্যর্থনায় তিনি আবার প্রকাশ্যে আসতে উৎসাহিত হয়েছেন।

ট্রাম্পওয়ার্ল্ডের সূত্র পেজ সিক্সকে সে সময় জানায়, মেলানিয়া এখন একই সঙ্গে তার স্বামী ডোনাল্ড ট্রাম্পের প্রতিনিধি এবং একজন কূটনৈতিক ব্যক্তিত্ব হিসেবে তার নিজের অবস্থান নিয়ে অনেক বেশি আত্মবিশ্বাসী।

২০২২ সালের নভেম্বরে ট্রাম্প আবার প্রেসিডেন্ট নির্বাচনের লড়াইয়ের ঘোষণা দেন। তখন থেকে এ পর্যন্ত কেবল ট্রাম্পের একটি প্রচার কর্মসূচিতে অংশ নিয়েছেন মেলানিয়া।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নিউজার্সিতে বাংলাদেশি বংশোদ্ভূত ফাবিহা কৃতিত্বের সহিত নার্সিং গ্রাজুয়েশন সম্পন্ন
সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে
সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী
কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী
বর্তমান সরকার নাগরিক সুবিধা সম্পন্ন টেকসই নগরায়নে বদ্ধপরিকর : স্থানীয় সরকার মন্ত্রী
টেক্সাসে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ জনে

আরও খবর