মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫.৭৪°সে
সর্বশেষ:
রাইসির মৃত্যু-সৌদি বাদশাহর অসুস্থতা, বাড়লো সোনা-রুপা-তামার দাম সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা এ্যাসাইলাম আবেদনে অপব্যবহারের কারণেই ‘ফাস্ট ট্র্যাক রিটার্ন চুক্তি’? বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা জীবিকার বিষয়টি উপেক্ষা করে কোনো সিদ্ধান্ত নেওয়া যাবে না, ব্যাটারিচালিত রিকশা প্রসঙ্গে প্রধানমন্ত্রী ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক নিপুণের রিটে পদ স্থগিতের পর যা বললেন ডিপজল তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা রাইসিকে বহনকারী হেলিকপ্টারে কোনো আরোহী বেঁচে নেই রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি তৃতীয় বারের মত প্যাটারসন সিটির কাউন্সিলম্যান নির্বাচিত শাহীন খালিক সিলেট-কক্সবাজার রুটে নতুন ট্রেন সার্ভিস চালুর দাবিতে মানববন্ধন

নিউইয়র্ক শহরের ভালো ভিউ পেতে কাটলেন প্রতিবেশীর ৩২ গাছ, কোটি ডলার জরিমানা

অনলাইন ডেস্ক

হরেক রকম অদ্ভুত কাণ্ড ঘটায় মানুষ। শখের হিসেব মেলাতে গিয়ে করে ফেলেন গুরুতর অপরাধও।যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরের এক বাসিন্দা কেবল শহরটি একটি বাধাহীন ভিউ পেতে প্রতিবেশীর ৩২টি গাছ কেটে ফেলেছেন অনুমতি না নিয়েই।

তবে শহরের আকাশ দেখার পথ প্রশস্ত করতে গিয়ে ওই নাগরিককে এবার কোটি ডলার জরিমানা গুনতে হচ্ছে।আদালত তাকে প্রতি গাছের জন্য এক হাজার ডলার জরিমানা করেছিল। তবে শেষ পর্যন্ত প্রতি গাছে জরিমানার পরিমাণ ৭০০ ডলারে নেমে আসে।

আর সবমিলিয়ে ক্ষতিপূরণ ও অন্যান্য বিষয় মিলিয়ে মামলার আসামিকে কোটি ডলার জরিমানা গুনতে হতে পারে। আগামী এপ্রিল মাসে এই মামলার চূড়ান্ত সিদ্ধান্ত আসবে।

শহরের ভালো ভিউ পাওয়ার জন্য এই গাছ কাটা কাণ্ড ইন্টারনেটেও বেশ আলোড়ন তুলেছে।

সূত্র: এনডিটিভি

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

তৃতীয় বারের মত প্যাটারসন সিটির কাউন্সিলম্যান নির্বাচিত শাহীন খালিক
নিউজার্সিতে বাংলাদেশি বংশোদ্ভূত ফাবিহা কৃতিত্বের সহিত নার্সিং গ্রাজুয়েশন সম্পন্ন
টেক্সাসে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ জনে
নিউইয়র্কে বাংলাদেশি খুনের ঘটনায় ন্যায়বিচার নিয়ে সংশয়ে পরিবার
যুক্তরাষ্ট্রে প্রবেশ ঠেকাতে বাংলাদেশী যুবকের নামে বিমানবন্দরে ‘বেঞ্চ ওয়ারেন্ট’
যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে নিজ বাড়ির রান্নাঘরে বাংলাদেশি উইন রোজারিও হত্যার ভিডিও প্রকাশ

আরও খবর