রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬.০৫°সে
সর্বশেষ:
নিউজার্সিতে বাংলাদেশি বংশোদ্ভূত ফাবিহা কৃতিত্বের সহিত নার্সিং গ্রাজুয়েশন সম্পন্ন সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী বর্তমান সরকার নাগরিক সুবিধা সম্পন্ন টেকসই নগরায়নে বদ্ধপরিকর : স্থানীয় সরকার মন্ত্রী টেক্সাসে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ জনে দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে : আইজিপি আফগানিস্তানে বন্দুকধারীদের হামলায় তিন স্পেনীয়সহ নিহত ৪ ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা রাবিতে সনাতন ধর্মাবলম্বী শিক্ষার্থীকে শিবির আখ্যা দিয়ে হত্যা হুমকির অভিযোগ ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য

পদ্মা ব্যাং‌কের চেয়ারম্যা‌ন চৌধুরী নাফিজ সরাফাতের পদত্যাগ

অনলাইন ডেস্ক:
প‌রিচালনা পর্ষদ থে‌কে পদত্যাগ ক‌রে‌ছেন পদ্মা ব্যাং‌কের চেয়ারম্যা‌ন চৌধুরী নাফিজ সরাফাত। ‘ব্যক্তিগত স্বাস্থ্যগত কারণ’ দেখিয়ে তিনি পদত্যাগপত্র জমা দিয়েছেন।

বুধবার বাংলাদেশ ব্যাংকের মুখপাত্র মো. মেজবাউল হক এ তথ্য নি‌শ্চিত ক‌রে‌ছেন।

তিনি জানান, স্বাস্থ্যগত কারণ দেখিয়ে পদ্মা ব্যাংকের চেয়ারম্যান চৌধুরী নাফিজ সরাফাত পদত্যাগ করেছেন। গতকাল (মঙ্গলবার) কেন্দ্রীয় ব্যাংককে এ তথ্য জানানো হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সাড়ে ৫ মাস পর ভারত থেকে পেঁয়াজ আমদানি, দাম বেশি
দেশে বাড়লো সব ধরনের জ্বালানি তেলের দাম
ইলিশ ধরতে পদ্মা-মেঘনায় নামবে জেলেরা
সোনার দাম কমল
পুঁজিবাজার বাঁচানোর জন্য প্রধানমন্ত্রী হস্তক্ষেপ কামনা বিনিয়োগকারীদের
এবার পাগলা মসজিদের দানবাক্সে মিলল ২৭ বস্তা টাকা

আরও খবর