সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১.৭৭°সে
সর্বশেষ:
তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা রাইসিকে বহনকারী হেলিকপ্টারে কোনো আরোহী বেঁচে নেই রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি তৃতীয় বারের মত প্যাটারসন সিটির কাউন্সিলম্যান নির্বাচিত শাহীন খালিক সিলেট-কক্সবাজার রুটে নতুন ট্রেন সার্ভিস চালুর দাবিতে মানববন্ধন সন্ধান মেলেনি হেলিকপ্টারের, ইরানের প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যুর শঙ্কা হেলিকপ্টার ‌‘দুর্ঘটনা’র পর খোঁজ পাওয়া যাচ্ছে না ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থীর সংখ্যা তিন গুণ : টিআইবি আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন মলদোভায় জীবন্ত অবস্থায় বৃদ্ধকে কবর, চারদিন পর উদ্ধার ইসরাইলে বিস্ফোরক পাঠাচ্ছে ভারত! অস্ত্র বোঝাই জাহাজ আটকাল স্পেন অটোরিকশা বন্ধের প্রতিবাদে লাঠিসোঁটা নিয়ে সড়কে চালকরা

শাশুড়িকে মারধরের ভিডিও সোশ্যাল মিডিয়ায়, স্কুলশিক্ষিকা গ্রেফতার

অনলাইন ডেস্ক :
বৃদ্ধ শাশুড়িকে মারধরের অভিযোগে এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ভারতের কেরালায়। মারধরের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশের পর তাকে গ্রেফতার করা হয়। খবর এনডিটিভি।

অভিযুক্ত ৩৭ বছর বয়সি ওই নারী একজন স্কুলশিক্ষিকা। ভিডিওতে বৃদ্ধ শাশুড়িকে ঘুসি ও ধাক্কা মারতে দেখা যায়। এতে তিনি নিচে পড়ে যান এবং ব্যথায় কান্না করেন।রাজ্যের কোল্লামে অভিযুক্ত নারীর বাড়িতে এ ঘটনা ঘটে। এ সময় বৃদ্ধার ছেলে ঘটনাস্থলে উপস্থিত ছিল।

এ ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশের পর ক্ষুব্ধ হন নেটিজেনরা। তারা ওই নারীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানান রাজ্য পুলিশকে। এর কয়েক ঘণ্টার মধ্যে তাকে গ্রেফতার করা হয়।

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করে দীপিকা নারায়ণ ভরদ্বাজ নামে এক ব্যক্তি তার পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘সমাজে বয়স্কদের প্রতি দুর্ব্যবহার বেড়েই চলেছে। অভিযুক্ত নারীকে গ্রেফতার করা উচিত।

ঠেকুম্ভগোম থানা পুলিশ জানিয়েছে, অভিযুক্ত মঞ্জুমল থমাসকে গ্রেফতার করা হয়েছে। বুধবার সন্ধ্যায় মারধরের শিকার শাশুড়ি স্থানীয় একটি কমিউনিটি হেলথ সেন্টারে চিকিৎসা নেন। পরে তিনি তার ছেলেকে নিয়ে থানায় গিয়ে একটি অভিযোগ করেন।

একজন পুলিশ কর্মকর্তা জানান, অভিযুক্ত মঞ্জুমলের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

রাইসিকে বহনকারী হেলিকপ্টারে কোনো আরোহী বেঁচে নেই
রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি
সন্ধান মেলেনি হেলিকপ্টারের, ইরানের প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যুর শঙ্কা
হেলিকপ্টার ‌‘দুর্ঘটনা’র পর খোঁজ পাওয়া যাচ্ছে না ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর
মলদোভায় জীবন্ত অবস্থায় বৃদ্ধকে কবর, চারদিন পর উদ্ধার
ইসরাইলে বিস্ফোরক পাঠাচ্ছে ভারত! অস্ত্র বোঝাই জাহাজ আটকাল স্পেন

আরও খবর