সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২.৮৩°সে
সর্বশেষ:
তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা রাইসিকে বহনকারী হেলিকপ্টারে কোনো আরোহী বেঁচে নেই রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি তৃতীয় বারের মত প্যাটারসন সিটির কাউন্সিলম্যান নির্বাচিত শাহীন খালিক সিলেট-কক্সবাজার রুটে নতুন ট্রেন সার্ভিস চালুর দাবিতে মানববন্ধন সন্ধান মেলেনি হেলিকপ্টারের, ইরানের প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যুর শঙ্কা হেলিকপ্টার ‌‘দুর্ঘটনা’র পর খোঁজ পাওয়া যাচ্ছে না ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থীর সংখ্যা তিন গুণ : টিআইবি আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন মলদোভায় জীবন্ত অবস্থায় বৃদ্ধকে কবর, চারদিন পর উদ্ধার ইসরাইলে বিস্ফোরক পাঠাচ্ছে ভারত! অস্ত্র বোঝাই জাহাজ আটকাল স্পেন অটোরিকশা বন্ধের প্রতিবাদে লাঠিসোঁটা নিয়ে সড়কে চালকরা

২২-২৪ ডিসেম্বর দুবাইতে ‘গ্লোবাল বিজনেস কনফারেন্স-২০২৩’

অনলাইন ডেস্ক
আগামী ২২-২৪ ডিসেম্বর বিশ্ব বাণিজ্য ও ব্যবসার অন্যতম কেন্দ্র দুবাইতে অনুষ্ঠিত হবে ‘গ্লোবাল বিজনেস কনফারেন্স-২০২৩’। এবারের সম্মেলনের মূল প্রতিপাদ্য হল Think Bangladesh : ‘Discover Higher Industry and Economic Development’.

মার্কিন যুক্তরাষ্ট্র ভিত্তিক ম্যাগাজিন ‘বিজনেস আমেরিকা’ এই বছরের ডিসেম্বরে সংযুক্ত আরব আমিরাতে ‌‘গ্লোবাল বিজনেস কনফারেন্স-২০২৩’ আয়োজন করছে।
মার্কিন যুক্তরাষ্ট্র ভিত্তিক ম্যাগাজিন ‘বিজনেস আমেরিকা’ বিশিষ্ট ব্যবসায়িক ব্যক্তিত্বদের স্বীকৃতি দিতে ২২ ডিসেম্বর থেকে ২৪ ডিসেম্বর ২০২৩ পর্যন্ত দুবাইয়ে ‘মিলেনিয়াম প্লাজা ডাউনটাউন’ এ অনবদ্য ‘গ্লোবাল বিজনেস কলফারেন্স-২০২৩’ প্রোগ্রামটির আয়োজন করেছে।

‘গ্লোবাল বিজনেস কনফারেন্স দুবাই-২০২৩’ কে নেতৃত্ব দিচ্ছে বিজনেস আমেরিকা ম্যাগাজিন। প্রবাসী বাংলাদেশি উদ্যোক্তা এবং ব্যবসায়ী, যাদের স্বদেশের প্রতি অগাধ ভালবাসা এবং প্রত্যাশা রয়েছে এবং যারা দেশের ভাবমূর্তি উজ্জ্বল করার স্বপ্ন দেখেন তারা এই অনুষ্ঠানের ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছেন।

আর্জেন্টিনা, অস্ট্রেলিয়া, বাংলাদেশ, কানাডা, চীন, ফ্রান্স, জার্মানি, ইতালি, জাপান, কুয়েত, কোরিয়া, মালয়েশিয়া, নিউজিল্যান্ড, ওমান, কাতার, সৌদি আরব, স্পেন থেকে ব্যবসায়ী নেতারা গ্লোবাল বিজনেস কনফারেন্স ২০২৩-তে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে। অন্যান্য দেশের মধ্যে সিঙ্গাপুর, যুক্তরাজ্য এবং মার্কিন যুক্তরাষ্ট্রও রয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা
রাইসিকে বহনকারী হেলিকপ্টারে কোনো আরোহী বেঁচে নেই
রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি
সন্ধান মেলেনি হেলিকপ্টারের, ইরানের প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যুর শঙ্কা
হেলিকপ্টার ‌‘দুর্ঘটনা’র পর খোঁজ পাওয়া যাচ্ছে না ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর
উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থীর সংখ্যা তিন গুণ : টিআইবি

আরও খবর