সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯.৬৯°সে
সর্বশেষ:
তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা রাইসিকে বহনকারী হেলিকপ্টারে কোনো আরোহী বেঁচে নেই রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি তৃতীয় বারের মত প্যাটারসন সিটির কাউন্সিলম্যান নির্বাচিত শাহীন খালিক সিলেট-কক্সবাজার রুটে নতুন ট্রেন সার্ভিস চালুর দাবিতে মানববন্ধন সন্ধান মেলেনি হেলিকপ্টারের, ইরানের প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যুর শঙ্কা হেলিকপ্টার ‌‘দুর্ঘটনা’র পর খোঁজ পাওয়া যাচ্ছে না ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থীর সংখ্যা তিন গুণ : টিআইবি আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন মলদোভায় জীবন্ত অবস্থায় বৃদ্ধকে কবর, চারদিন পর উদ্ধার ইসরাইলে বিস্ফোরক পাঠাচ্ছে ভারত! অস্ত্র বোঝাই জাহাজ আটকাল স্পেন অটোরিকশা বন্ধের প্রতিবাদে লাঠিসোঁটা নিয়ে সড়কে চালকরা

জাপানে ৮ আরোহীসহ যুক্তরাষ্ট্রের সামরিক বিমান বিধ্বস্ত

অনলাইন ডেস্ক
জাপানের ইয়াকুশিমা দ্বীপে ৮ জন আরোহী নিয়ে যুক্তরাষ্ট্রের একটি সামরিক বিমান বিধ্বস্ত হয়েছে। বুধবার পশ্চিম জাপানের সাগরে এই দুর্ঘটনা ঘটে। খবর বিবিসির।

জাপানের ইয়াকুশিমা দ্বীপে ‘টিল্ট-রোটার ভি-২২ অসপ্র’ বিমানটি যে এলাকায় বিধ্বস্ত হয়েছিল, সেখানে তারা টহল নৌকা এবং বিমান পাঠিয়েছে। স্থানীয় মৎস্য সমবায়ের একজন প্রতিনিধি জানান, ওই এলাকায় মাছ ধরার নৌকাগুলো পানিতে তিনজনকে দেখতে পেয়েছিলেন।
অন্যদিকে রয়টার্সের প্রতিবেদনে বলা হয়েছে, দ্বীপের জেলেরা তিনজনকে খুঁজে পেয়েছেন। কিন্তু তাদের অবস্থা জানা যায়নি। দেশটির একজন কর্মকর্তার উদ্ধৃতি দিয়ে স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, বিমানটির ধ্বংসাবশেষ সম্ভবত ইয়াকুশিমা দ্বীপে পাওয়া গেছে।

জাপানের সম্প্রচারমাধ্যম এনএইচকে জানিয়েছে, সিভি-২২ অসপ্রে বিমানটি ইয়াকুশিমা বিমানবন্দরে অবতরণের চেষ্টা করছিল। এ সময় বিমানের বাম ইঞ্জিনে আগুন লাগে।

ধারণা করা হচ্ছে- বিমানটি জাপানের ইয়ামাগুচি অঞ্চলে যুক্তরাষ্ট্রের সামরিক ঘাঁটি ইওয়াকুনি থেকে ওকিনাওয়া’র কাদেনা ঘাঁটির দিকে যাচ্ছিল।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা
রাইসিকে বহনকারী হেলিকপ্টারে কোনো আরোহী বেঁচে নেই
রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি
সন্ধান মেলেনি হেলিকপ্টারের, ইরানের প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যুর শঙ্কা
হেলিকপ্টার ‌‘দুর্ঘটনা’র পর খোঁজ পাওয়া যাচ্ছে না ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর
উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থীর সংখ্যা তিন গুণ : টিআইবি

আরও খবর