সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২.৮৩°সে
সর্বশেষ:
তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা রাইসিকে বহনকারী হেলিকপ্টারে কোনো আরোহী বেঁচে নেই রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি তৃতীয় বারের মত প্যাটারসন সিটির কাউন্সিলম্যান নির্বাচিত শাহীন খালিক সিলেট-কক্সবাজার রুটে নতুন ট্রেন সার্ভিস চালুর দাবিতে মানববন্ধন সন্ধান মেলেনি হেলিকপ্টারের, ইরানের প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যুর শঙ্কা হেলিকপ্টার ‌‘দুর্ঘটনা’র পর খোঁজ পাওয়া যাচ্ছে না ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থীর সংখ্যা তিন গুণ : টিআইবি আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন মলদোভায় জীবন্ত অবস্থায় বৃদ্ধকে কবর, চারদিন পর উদ্ধার ইসরাইলে বিস্ফোরক পাঠাচ্ছে ভারত! অস্ত্র বোঝাই জাহাজ আটকাল স্পেন অটোরিকশা বন্ধের প্রতিবাদে লাঠিসোঁটা নিয়ে সড়কে চালকরা

যুক্তরাষ্ট্রে জাহাজ থেকে খোঁজ মিলছে না ৪ বাংলাদেশি নাবিকের

অনলাইন ডেস্ক:
যুক্তরাষ্ট্রের মিসিসিপি নদীতে একটি বাংলাদেশি পণ্যবাহী জাহাজের (বাল্ক ক্যারিয়ার ভ্যাসেল) চারজন নাবিকের হদিস মিলছে না। জাহাজটিতে মোট নাবিক ছিলেন ১৫ জন। তারা সবাই বাংলাদেশের নাগরিক।

সোমবার (২৭ নভেম্বর) যুক্তরাষ্ট্রের দক্ষিণপূর্বাঞ্চীলয় অঙ্গরাজ্য লুইজিয়ানার বেলে চেস এলাকার মিসিসিপি অংশে নিখোঁজ হন এই চারজন। বাংলাদেশি জাহাজ প্রস্তুতকারক কোম্পানি মেঘনা অ্যাডভেঞ্চারের তৈরি সেই জাহাজটিতে বাংলাদেশের পতাকাও ছিল।

নিখোঁজ এই চারজনের নাম প্রকাশ করেনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। তবে কর্মকর্তারা জানিয়েছেন, তাদের বয়স যথাক্রমে ২৫, ২৯, ৩০ এবং ৪৭ বছর।

যুক্তরাষ্ট্রের কোস্টগার্ড বাহিনী ইউএসসিজি জানিয়েছে, জাহাজটিতে মোট ১৫ জন ছিলেন। নিয়ম অনুযায়ী প্রতিদিন বেলা ১১ টায় জাহাজের মাস্টার বা ক্যাপ্টেনের কাছে তাদের হাজিরা দিতে হয়। কিন্তু সোমবারের হাজিরায় জাহাজের অন্যান্যরা উপস্থিত থাকলেও এই চারজনের দেখা মেলেনি।

জাহাজের কোথাও তাদের সন্ধান না মেলায় অবশেষে ইউএসজিসির সঙ্গে যোগাযোগ করে কর্তৃপক্ষ। সেই অনুযায়ী হেলিকপ্টার ও ছোটো নৌকায় বেল চেস ও তার আশপাশের এলাকায় টানা ১৫ ঘণ্টা অনুসন্ধান চালায় ইউএসজিসি। কিন্তু তাদের খোঁজ আর পাওয়া যায়নি।

সূত্র-সিএন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা
রাইসিকে বহনকারী হেলিকপ্টারে কোনো আরোহী বেঁচে নেই
রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি
সন্ধান মেলেনি হেলিকপ্টারের, ইরানের প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যুর শঙ্কা
হেলিকপ্টার ‌‘দুর্ঘটনা’র পর খোঁজ পাওয়া যাচ্ছে না ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর
উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থীর সংখ্যা তিন গুণ : টিআইবি

আরও খবর