মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৮.৬°সে
সর্বশেষ:
ফিলিস্তিনকে মুক্ত করতে মুসলিম জাতিসংঘ গঠনের দাবি ইসলামী ঐক্যজোটের মেক্সিকোতে বন্দুক হামলায় নিহত ৮ আদালতে হঠাৎ অসুস্থ বাবুল আক্তার, সাক্ষ্যগ্রহণ পেছাল একই নম্বর পেয়ে যমজ বোন পেল জিপিএ-৫ যুক্তরাষ্ট্রে স্নাতক সমাপনী অনুষ্ঠানেও শিক্ষার্থীদের বিক্ষোভ ভারতে চতুর্থ দফার ভোটও শান্তিপূর্ণ সুনামগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী চপলের দিনভর সভা সমাবেশ অনুষ্ঠিত রাজশাহী বোর্ডে পাশের হার ৮৯.২৬, জিপিএ-৫-এ এগিয়ে মেয়েরা সাংবাদিকের ওপর হামলার ঘটনায় ইউপি চেয়ারম্যান কারাগারে স্ত্রী কবরে, স্বামী জেলখানায়! গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা, জনপ্রিয় অভিনেত্রী নিহত গণমাধ্যমকর্মী আইন নিয়ে সাংবাদিক সংগঠন ও অংশীজনদের মতামত নেওয়া শুরু

বিএনপি ভাড়াটে নেতা এনেছিল তিনিও সরে গেছেন: প্রাণিসম্পদমন্ত্রী

পটুয়াখালী  প্রতিনিধি :
মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, বিএনপিতে নেতৃত্ব দেওয়ার মতো কোনো নেতা নেই, ভাড়াটে নেতা ড. কামাল হোসেনকে এনেছিল তিনিও সরে গেছেন। বিদেশি মুরুব্বিদের কথায় এর ওর কাছে ধরনা ধরছে। বিএনপি এখন দিশেহারা। বিএনপি নির্বাচনে না আসলেও নির্বাচন বসে থাকবে না। ১৯৭০ সালের নির্বাচনে মওলানা ভাসানীর ন্যাশনাল আওয়ামী পার্টি নির্বাচনে আসে নাই, তাতে বাংলাদেশের নির্বাচন বন্ধ থাকে নাই। বঙ্গবন্ধুর নেতৃত্বে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আওয়ামী লীগ ক্ষমতায় এসেছিল; বাংলাদেশ স্বাধীন হয়েছে।

শনিবার দুপুরে পটুয়াখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নবনির্মিত ভবনের উদ্বোধন শেষে সাংবাদকর্মীদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

রেজাউল করিম বলেন, বিএনপি নির্বাচনে আসবে না মূলত বিজয়ী হতে পারবে না জেনে। ২০ দলীয় জোটে অনেক দল আছে তাদের নামও জানি না। ১২ দলীয় জোট হয়েছে সেখানে একটি দলেরও রেজিস্ট্রেশন নেই। এ জাতীয় লোকেরা হালুয়া-রুটির লোভে এখানে ওখানে যাবে। বিএনপি নির্বাচনে না আসলেও নির্বাচন হবে। অসংখ্য রাজনৈতিক দল নির্বাচনে অংশগ্রহণ করতে অপেক্ষা করছে।

এ সময় উপস্থিত ছিলেন পটুয়াখালী পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ, জেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান হাফিজ, অতিরিক্ত পুলিশ সুপার আহমাদ মাঈনুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ ওবায়দুর রহমান, গণপূর্তের নির্বাহী প্রকৌশলী হারুন অর রশীদ ও জেলা মৎস্য কর্মকর্তা মো. কামরুল ইসলাম প্রমুখ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফিলিস্তিনকে মুক্ত করতে মুসলিম জাতিসংঘ গঠনের দাবি ইসলামী ঐক্যজোটের
আদালতে হঠাৎ অসুস্থ বাবুল আক্তার, সাক্ষ্যগ্রহণ পেছাল
একই নম্বর পেয়ে যমজ বোন পেল জিপিএ-৫
সুনামগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী চপলের দিনভর সভা সমাবেশ অনুষ্ঠিত
রাজশাহী বোর্ডে পাশের হার ৮৯.২৬, জিপিএ-৫-এ এগিয়ে মেয়েরা
সাংবাদিকের ওপর হামলার ঘটনায় ইউপি চেয়ারম্যান কারাগারে

আরও খবর