বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৩.১৪°সে
সর্বশেষ:
যুক্তরাষ্ট্রে প্রবেশ ঠেকাতে বাংলাদেশী যুবকের নামে বিমানবন্দরে ‘বেঞ্চ ওয়ারেন্ট’ ফিলিস্তিনের পক্ষে বিক্ষোভ, যুক্তরাষ্ট্রে ৫০ অধ্যাপক গ্রেফতার নিউজার্সী রাজ্যের পেটারসন সিটির ২ নং ওয়ার্ড নির্বাচনে বাংলাদেশী কমিউনিটিদের মধ্যে সরগমর আদালতে ক্ষমা চাইলেন বিএনপি নেতা আলাল সাড়ে ৫ মাস পর ভারত থেকে পেঁয়াজ আমদানি, দাম বেশি ‘জনপ্রিয়তা’ কাজে লাগিয়ে তনির প্রতারণা, ক্ষোভে ফুঁসছে নেটিজেন আজ প্যাটারসন সিটির ওয়ার্ড কাউন্সিল পদে নির্বাচন করছে দুই বাংলাদেশী ফিলিস্তিনকে মুক্ত করতে মুসলিম জাতিসংঘ গঠনের দাবি ইসলামী ঐক্যজোটের মেক্সিকোতে বন্দুক হামলায় নিহত ৮ আদালতে হঠাৎ অসুস্থ বাবুল আক্তার, সাক্ষ্যগ্রহণ পেছাল একই নম্বর পেয়ে যমজ বোন পেল জিপিএ-৫ যুক্তরাষ্ট্রে স্নাতক সমাপনী অনুষ্ঠানেও শিক্ষার্থীদের বিক্ষোভ

ঠাকুরগাঁওয়ে মা ও দুই ছেলের মরদেহ উদ্ধার

ঠাকুরগাঁও প্রতিনিধি
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে নিখোঁজের ১৮ ঘণ্টা পর নদী থেকে ভাসমান অবস্থায় নাসিমা বেগম (৩০) ও তার দুই ছেলের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে তীরনই নদীর কাশিপুর এলাকার পাশের ঘাট থেকে মায়ের ওড়না দিয়ে বাঁধা মরদেহ উদ্ধার করা হয়।
মৃত নাসিমা বেগম কাশিপুর ইউনিয়নের কাশিডাঙ্গা গ্রামের আব্দুর রহিমের স্ত্রী। মৃত দুই ছেলের মধ্যে শাওনের বয়স ৮ বছর ও ছোট ছেলে সিফাতের বয়স ৪ বছর বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে নদীর ধারে মরদেহ তিনটির হাত বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। মরদেহ তিনটি এক জায়গায় পাওয়া গেছে। এটি হত্যাকাণ্ড কি না এখনও জানা যায়নি।

নাসিমার ভাই ফারুক আহমেদ জানান, নিখোঁজের দিন সকালে পারিবারিক কলহ থেকে নাসিমা ও তার দুই ছেলে বাড়ি থেকে বের হয়। শ্বশুরবাড়ি থেকে গরু না দেয়ায় ঝগড়া শুরু হয়েছিল। ময়নাতদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার কথাও জানান তিনি।

রাণীশংকৈল সার্কেলর অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল ইসলাম জানান, ঘটনার তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আদালতে ক্ষমা চাইলেন বিএনপি নেতা আলাল
সাড়ে ৫ মাস পর ভারত থেকে পেঁয়াজ আমদানি, দাম বেশি
‘জনপ্রিয়তা’ কাজে লাগিয়ে তনির প্রতারণা, ক্ষোভে ফুঁসছে নেটিজেন
ফিলিস্তিনকে মুক্ত করতে মুসলিম জাতিসংঘ গঠনের দাবি ইসলামী ঐক্যজোটের
আদালতে হঠাৎ অসুস্থ বাবুল আক্তার, সাক্ষ্যগ্রহণ পেছাল
একই নম্বর পেয়ে যমজ বোন পেল জিপিএ-৫

আরও খবর