শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩.৬°সে
সর্বশেষ:
ইউক্রেন যুদ্ধ বাঁধিয়েছে যুক্তরাষ্ট্র, অভিযোগ রাশিয়ার মস্কো চলচ্চিত্র উৎসবে পুরস্কার জিতল বাংলাদেশের সিনেমা তীব্র তাবদাহে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা যুক্তরাষ্ট্রের নির্বাচনে হস্তক্ষেপ করতে চায় চীন: ব্লিঙ্কেন ট্রাম্পের বিচার নিয়ে সুপ্রিমকোর্টে বিভক্তি গাজায় যুদ্ধ বন্ধের দাবিতে ফ্রান্সের বিশ্ববিদ্যালয়েও বিক্ষোভ বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে: প্রধানমন্ত্রী তীব্র তাপপ্রবাহে ত্রাহি জনজীবন, বৃষ্টির আশায় বিশেষ দোয়া দেশকে এগিয়ে নিতে কৃষির আধুনিকায়নের বিকল্প নেই : স্থানীয় সরকারমন্ত্রী ইউরোপ ধ্বংস হয়ে যেতে পারে: ম্যাক্রোঁ হবিগঞ্জে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ বিশ্ববিদ্যালয়গুলোকে স্মার্ট হতে হলে মুক্তবুদ্ধি ও সৃষ্টিশীল কাজের চর্চা করতে হবে : ইউজিসি চেয়ারম্যান

কুয়াকাটায় বিশ্ব পর্যটন দিবস পালিত

পটুয়াখালী প্রতিনিধি
কুয়াকাটায় পালিত হয়েছে বিশ্ব পর্যটন দিবস। উপজেলা প্রশাসন ও কুয়াকাটা পৌরসভা যৌথ উদ্যোগে এ দিবসটি আয়োজন করে। এ উপলক্ষে বুধবার সকালে পৌরসভা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। এতে পর্যটন সংশ্লিষ্ট ব্যবসায়ীসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন পৃথক পৃথক ব্যানার ফেস্টুন নিয়ে অশংগ্রহণ করে।

পরে ট্যুরিজম পার্ক সংলগ্ন সৈকত এলাকায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এর আগে জাতীয় পতাকা উত্তোলন, পায়রা ও বেলুন উড়িয়ে তিন দিনব্যাপী পর্যটন মেলা এবং কনসার্টের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন।
এসময় কুয়াকাটা পর্যটন জোন ম্যাজিস্ট্রেট মো. রবিউল ইসলাম, কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ জোনের ইনচার্জ ইন্সপেক্টর মো. আবু হাসনাইন পারভেজ, কুয়াকাটা প্রেসক্লাবের সভাপতি মো. নাসির উদ্দিন বিপ্লব, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মাহবুব আলম আকন, হোটেল মোটেল ওনার্স অ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক সাঈদ হোসেনসহ পর্যটন সংশ্লিষ্ট ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

তীব্র তাবদাহে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা
তীব্র তাপপ্রবাহে ত্রাহি জনজীবন, বৃষ্টির আশায় বিশেষ দোয়া
দেশকে এগিয়ে নিতে কৃষির আধুনিকায়নের বিকল্প নেই : স্থানীয় সরকারমন্ত্রী
হবিগঞ্জে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ
বিশ্ববিদ্যালয়গুলোকে স্মার্ট হতে হলে মুক্তবুদ্ধি ও সৃষ্টিশীল কাজের চর্চা করতে হবে : ইউজিসি চেয়ারম্যান
জব্বারের বলীখেলায় চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ

আরও খবর