মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৩.৬২°সে
সর্বশেষ:
বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা জীবিকার বিষয়টি উপেক্ষা করে কোনো সিদ্ধান্ত নেওয়া যাবে না, ব্যাটারিচালিত রিকশা প্রসঙ্গে প্রধানমন্ত্রী ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক নিপুণের রিটে পদ স্থগিতের পর যা বললেন ডিপজল তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা রাইসিকে বহনকারী হেলিকপ্টারে কোনো আরোহী বেঁচে নেই রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি তৃতীয় বারের মত প্যাটারসন সিটির কাউন্সিলম্যান নির্বাচিত শাহীন খালিক সিলেট-কক্সবাজার রুটে নতুন ট্রেন সার্ভিস চালুর দাবিতে মানববন্ধন সন্ধান মেলেনি হেলিকপ্টারের, ইরানের প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যুর শঙ্কা হেলিকপ্টার ‌‘দুর্ঘটনা’র পর খোঁজ পাওয়া যাচ্ছে না ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থীর সংখ্যা তিন গুণ : টিআইবি

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে জায়েদ খান মঞ্চে উঠে তাকে শুনতে হলো ‘ভুয়া’, ‘ভুয়া’ ধ্বনিতে

অনলাইন ডেস্ক:
চিত্রনায়ক জায়েদ খান সিনেমা নিয়ে যতটা আলোচনায় থাকেন, তার চেয়ে বেশি আলোচনায় থাকেন বিভিন্ন কর্মকাণ্ড নিয়ে। তার নানা কাজ নিয়ে হয় সমালোচনা। সামাজিক যোগাযোগামাধ্যমে অনেক সময়ই ট্রোলের শিকার হন তিনি। এবার সুদূর যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে মঞ্চে উঠে তাকে শুনতে হলো ‘ভুয়া’, ‘ভুয়া’ ধ্বনি।

গতকাল রোববার স্থানীয় রাতে নিউইয়র্কের জ্যামাইকার অ্যামাজুরা হলে ২১তম ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডের প্রথম পর্ব অনুষ্ঠিত হয়। এ পর্বে দেওয়া হয় মিউজিক অ্যাওয়ার্ড।
অনুষ্ঠানের একপর্যায়ে উপস্থাপক সাজু খাদেম মঞ্চে ডাকেন জায়েদ খানকে। ‘এখন মঞ্চে আসছেন জায়েদ খান’- সাজুর এমন ঘোষণার সঙ্গে সঙ্গে ‘ভুয়া, ভুয়া’ বলে চিৎকার করতে থাকেন উপস্থিত দর্শকরা। ততক্ষণে মঞ্চে চলে এসেছেন জায়েদ খান। এ সময় তার সঙ্গে ছিলেন নবাগতা অভিনেত্রী প্রিয়মনি।

কথা ছিল জায়েদ ও প্রিয়মনি একসঙ্গে নাচবেন। তবে সেটি না করে মাইক্রোফোন হাতে গান গাইতে থাকেন জায়েদ।
এ সময় ঢালিউড অ্যাওয়ার্ডের কর্ণধার আলমগীর খান আলম মঞ্চে এসে দর্শকের উদ্দেশে বলেন, ‘অতিথিদের সম্মান করতে হয়। যারা জায়েদ খানের পারফরম্যান্স দেখতে চান, তারা আগামী দিনে ওয়াশিংটনে গেলে দেখতে পাবেন।’

তখন জায়েদ খান বলেন, ‘আমি শেষ করে দিচ্ছি। আমার পারফরম্যান্স ছিল, কিন্তু রিহার্সেল ছিল না; তারপরও একটা গান গেয়ে নিচ্ছি প্রিয়মনিকে সঙ্গে করে।’ এরপর তিনি গান গাওয়া শুরু করলে উপস্থিত দর্শকরা ‘ভুয়া’, ‘ভুয়া’ বলে ধ্বনি দিতে থাকেন। পরে জায়েদ খান মঞ্চ ছেড়ে চলে যান।

জায়েদ খান ছাড়াও ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠানে আরও অংশ নিয়েছেন কণ্ঠশিল্পী মাহফুজ আনাম জেমস, তাহসান, চিরকুট ব্যান্ড, অভিনেতা মোশাররফ করিম, চঞ্চল চৌধুরী, সাজু খাদেম, জিয়াউল হক পলাশ, চিত্রনায়িকা পূজা চেরী, অভিনেত্রী কেয়া পায়েল প্রমুখ। আগামী ১ জুলাই ভার্জিনিয়ার হিন্ড্রন হাইস্কুল মিলনায়তনে অনুষ্ঠিত হবে ঢালিউড ফিল্ম অ্যাওয়ার্ড।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা
জীবিকার বিষয়টি উপেক্ষা করে কোনো সিদ্ধান্ত নেওয়া যাবে না, ব্যাটারিচালিত রিকশা প্রসঙ্গে প্রধানমন্ত্রী
ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক
নিপুণের রিটে পদ স্থগিতের পর যা বললেন ডিপজল
তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা
রাইসিকে বহনকারী হেলিকপ্টারে কোনো আরোহী বেঁচে নেই

আরও খবর