মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৪.৫১°সে
সর্বশেষ:
বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা জীবিকার বিষয়টি উপেক্ষা করে কোনো সিদ্ধান্ত নেওয়া যাবে না, ব্যাটারিচালিত রিকশা প্রসঙ্গে প্রধানমন্ত্রী ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক নিপুণের রিটে পদ স্থগিতের পর যা বললেন ডিপজল তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা রাইসিকে বহনকারী হেলিকপ্টারে কোনো আরোহী বেঁচে নেই রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি তৃতীয় বারের মত প্যাটারসন সিটির কাউন্সিলম্যান নির্বাচিত শাহীন খালিক সিলেট-কক্সবাজার রুটে নতুন ট্রেন সার্ভিস চালুর দাবিতে মানববন্ধন সন্ধান মেলেনি হেলিকপ্টারের, ইরানের প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যুর শঙ্কা হেলিকপ্টার ‌‘দুর্ঘটনা’র পর খোঁজ পাওয়া যাচ্ছে না ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থীর সংখ্যা তিন গুণ : টিআইবি

কখন বিয়ে করবেন, জানালেন কঙ্গনা

অনলাইন ডেস্ক:
বিতর্কিত মন্তব্যের কারণে প্রায়ই খবরের শিরোনামে থাকেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। কর্মজীবনে তিনি সফল। জাতীয় পুরস্কার থেকে শুরু করে হিন্দি সিনেমার প্রযোজক পরিচালকের তকমাও তার ঝুলিতে রয়েছে। তবে এখনও সংসার জীবন থেকে বেশ দূরেই আছেন তিনি।

অতীতে আদিত্য পাঞ্চোলি, হৃত্বিক রোশনের মতো অভিনেতাদের সঙ্গে তার নাম জড়িয়েছে বটে। তা নিয়ে কম জলঘোলাও হয়নি। তারপরে আর কঙ্গনার প্রেমজীবন নিয়ে তেমন কোনও উচ্চবাচ্য শোনা যায়নি।
সম্প্রতি বিয়ের কার্ড বিলাতে দেখা যায় তাকে। জল্পনা শুরু হয়, তবে কি নতুন জীবন শুরু করতে চলেছেন বলিউড ‘কুইন’? যদিও পরে জানা যায়, এটি ছিল তার আগামী ছবি ‘টিকু ওয়েডস শেরু’-র প্রচার কৌশল। তবে নিজেও সংসার করতে চান, বিয়ের ইচ্ছেও রয়েছে, বলেই জানান অভিনেত্রী।

তিনি বলেন, “হ্যাঁ, আমি বিয়ে করতে চাই। তবে আমি আশাবাদী, সঠিক সময়েই তা ঘটবে। আসলে সব কিছুরই একটা সময় থাকে। যখন সেই সময় আসবে, তখনই বিয়ে হবে।”

২০২২ সালে এক সাক্ষাৎকারে বিয়ে প্রসঙ্গে অভিনেত্রী বলেছিলেন, “আগামী পাঁচ বছরে সব হবে। আমিও সংসারী হতে চাই। একাধিক সন্তানের মা হতে চাই। স্বপ্ন দেখি, আমার সাজানো সংসার আগলাবে আমার স্বপ্নের পুরুষ। যে ভালো-মন্দে ঘিরে থাকবে আমায়।”

বছর খানেক আগে নিজের জীবনে স্বপ্নের পুরুষ আসার ইঙ্গিত দিলেও এখনও তেমন কিছু শোনা যায়নি। এবার দেখা যাক, কঙ্গনার বিয়ের ফুল কবে ফোটে?

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নিপুণের রিটে পদ স্থগিতের পর যা বললেন ডিপজল
‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত
কান চলচ্চিত্র উৎসবে নজর কাড়লেন ভাবনা
গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা, জনপ্রিয় অভিনেত্রী নিহত
চিত্রনায়ক সোহেল হত্যায় রাষ্ট্রপক্ষের সাক্ষীরা গা বাঁচিয়ে সাক্ষ্য দিয়েছেন: আদালত
নিজের গোপন কীর্তি ফাঁস করলেন কাজল

আরও খবর