শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৭.৩৩°সে
সর্বশেষ:
হিটলারের সেনা সদরদপ্তরে মিলল হাত-পা ছাড়া ৫ কঙ্কাল ‘খামারি অ্যাপস ব্যবহারে কমবে খরচ, বাড়বে ফসলের উৎপাদন’ বিলুপ্ত হবে স্মার্টফোন, দাবি গবেষকদের যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে গ্রেফতার ২২০০ ছাড়াল লংগদু প্রেস ক্লাবের সেক্রেটারি সাংবাদিক ওমর ফারুক মুছা আর নেই বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস ‍উপলক্ষ্যে কুমিল্লার ৭ সাংবাদিককে ফুলের মালা পড়িয়ে সম্মননা প্রদান কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড হাসপাতালে ভর্তি খালেদা জিয়া মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান

৪২তম বিসিএসে নন-ক্যাডারে সুপারিশ পেলেন যারা

অনলাইন ডেস্ক:
৪২তম বিশেষ বিসিএসে উত্তীর্ণ কিন্তু পদ স্বল্পতার কারণে ক্যাডার পদে সুপারিশপ্রাপ্ত নন, এমন প্রার্থীদের মধ্য থেকে নন-ক্যাডার পদে ১৭ জনকে সাময়িকভাবে সুপারিশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)।

পিএসসির এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নিয়োগ (বিশেষ) বিধিমালা ২০২৩ অনুযায়ী, জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাধ্যমে প্রাপ্ত শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীন শ্রম অধিদপ্তরের নবম গ্রেডের মেডিকেল অফিসারের ১৭টি পদে এসব প্রার্থীকে সুপারিশ করা হয়েছে।
সুপারিশ পাওয়া প্রার্থীদের রোল নম্বরগুলো হলো-১১০০৬০০১, ১৩০০১৮১২, ১১০০৭৯৭২, ১১০০৬১৩০, ১৬০০০৭৩৪, ১৩০০০৮০৯, ১১০০৭১৮৬, ১৩০০০১০৭, ১১০১১০৪৮, ১২০০১৭৮৪, ১৭০০০৭৭৪, ১২০০০৩১৬, ১৪০০০৬৫২, ১১০০০১৮৯, ১৫০০০২৪৫, ১১০০৭৮১১ ও ১৫০০০৫০২।

নিয়োগের আগে নিয়োগকারী কর্তৃপক্ষ সরকারি সিদ্ধান্ত অনুযায়ী যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে স্বাস্থ্য পরীক্ষায় যোগ্য ঘোষণা, শিক্ষাগত যোগ্যতার সনদ, অন্যান্য ডকুমেন্টসের সত্যতা যাচাই এবং সুপারিশের পূর্ববর্তী জীবনবৃত্তান্ত যথাযথ এজেন্সি কর্তৃক যাচাইয়ের পর নিশ্চিত হয়ে সুপারিশপ্রাপ্তদের নিয়োগ প্রদান করা হবে।

পরবর্তী যে কোনো সময় সাময়িকভাবে সুপারিশকৃত কোনো প্রার্থীর যোগ্যতার শর্তের অপূর্ণতা থাকলে, দুর্নীতি, জালিয়াতি, অসত্য তথ্য প্রদান বা অন্য কোনো ক্ষেত্রে, যেমন যাচিত সনদ/ প্রত্যয়ন/ কাগজপত্রাদি যথাযথ না থাকলে বা কোনো গুরুতর ত্রুটি পাওয়া গেলে সংশ্লিষ্ট প্রার্থীর সাময়িক সুপারিশ বাতিল করা হবে। চাকরিতে নিয়োগের পরও কোনো অনিয়ম প্রকাশ বা প্রমাণ হলে প্রার্থীকে চাকরি থেকে বরখাস্ত করা ছাড়াও প্রার্থীর বিরুদ্ধে উপযুক্ত আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সুপারিশকৃত প্রার্থীদের নন-ক্যাডার পদে অনলাইন আবেদনপত্রের ডাউনলোডেড কপি ৬ থেকে ১৪ আগস্টের মধ্যে এই ই-মেইলে docsubmit@bpsc.gov.bd পাঠাতে হবে।

করোনার প্রেক্ষাপটে ২০২০ সালে ৪২তম বিশেষ বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছিল। এই বিসিএসের মাধ্যমে ৩ হাজার ৯৫৭ জন চিকিৎসককে ক্যাডার পদে নিয়োগ দেওয়া হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হিটলারের সেনা সদরদপ্তরে মিলল হাত-পা ছাড়া ৫ কঙ্কাল
‘খামারি অ্যাপস ব্যবহারে কমবে খরচ, বাড়বে ফসলের উৎপাদন’
বিলুপ্ত হবে স্মার্টফোন, দাবি গবেষকদের
যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে গ্রেফতার ২২০০ ছাড়াল
লংগদু প্রেস ক্লাবের সেক্রেটারি সাংবাদিক ওমর ফারুক মুছা আর নেই
বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস ‍উপলক্ষ্যে কুমিল্লার ৭ সাংবাদিককে ফুলের মালা পড়িয়ে সম্মননা প্রদান

আরও খবর