সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৭.৪৭°সে
সর্বশেষ:
জিম্বাবুয়ে সিরিজের দল ঘোষণা টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় জিম্বাবুয়ে ক্রিকেট দল বাংলাদেশের ৫ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ ঘোষণা আত্রাইয়ে তীব্র গরম, দুর্ভোগে শ্রমজীবী মানুষ নানা আয়োজনের বাঙ্গালহালিয়াতে সাংগ্রাঁই জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা সমাবেশের ঘোষণা দিল বিএনপি ইউক্রেন যুদ্ধ বাঁধিয়েছে যুক্তরাষ্ট্র, অভিযোগ রাশিয়ার মস্কো চলচ্চিত্র উৎসবে পুরস্কার জিতল বাংলাদেশের সিনেমা তীব্র তাবদাহে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা যুক্তরাষ্ট্রের নির্বাচনে হস্তক্ষেপ করতে চায় চীন: ব্লিঙ্কেন ট্রাম্পের বিচার নিয়ে সুপ্রিমকোর্টে বিভক্তি

স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে সাংবাদিককে হত্যার হুমকি

ঝিনাইদহ প্রতিনিধি
ঝিনাইদহের শৈলকুপায় মাদকবিরোধী অভিযানের সংবাদ প্রকাশ করায় স্থানীয় সাংবাদিক শেখ ইমনের ওপর হামলা ও হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান নওরোজের বিরুদ্ধে।

এ ঘটনায় বুধবার (২৪ জানুয়ারি) রাতে শৈলকুপা থানায় জীবনের নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি করেছেন সাংবাদিক শেখ ইমন।

জানা গেছে, বুধবার উপজেলা পরিষদ কার্যালয়ে সংবাদ সংগ্রহের কাজে যান ইমন। সেখানে অভিযুক্ত নওরোজের সঙ্গে দেখা হলে সংবাদ প্রকাশ করার জন্য অকথ্য ভাষায় গালাগাল করে নওরোজ। একপর্যায়ে উপজেলা পরিষদের দুইতলা থেকে ইমনের জামার কলার ধরে চড়-থাপ্পড় দিয়ে নিচে নামিয়ে নিয়ে এসে মারধর করতে গেলে স্থানীয়রা তাকে বাধা দেয়।

এ বিষয়ে সাংবাদিক শেখ ইমন জানান, ‘আমি ও আমার পরিবার শংকার মধ্যে আছি। বিষয়টি থানায় অবগত করেছি ও একটি সাধারণ ডায়েরি করেছি। এছাড়া তার বিরুদ্ধে আইনগত যথাযথ ব্যবস্থা নিতে অনুরোধ করেছি।’ এ বিষয়ে অভিযুক্ত নওরোজ কোনো মন্তব্য করতে রাজি হননি।

শৈলকুপা থানার ওসি শফিকুল ইসলাম চৌধুরী জানান, সাংবাদিকদের পেশাগত কাজে বাধাদান করা কাম্য নয়। এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। খুব দ্রুতই তদন্ত করে দোষী ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বাংলাদেশের ৫ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ ঘোষণা
আত্রাইয়ে তীব্র গরম, দুর্ভোগে শ্রমজীবী মানুষ
নানা আয়োজনের বাঙ্গালহালিয়াতে সাংগ্রাঁই জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান
এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
সমাবেশের ঘোষণা দিল বিএনপি
ইউক্রেন যুদ্ধ বাঁধিয়েছে যুক্তরাষ্ট্র, অভিযোগ রাশিয়ার

আরও খবর