শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩.৬৪°সে
সর্বশেষ:
ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা রাবিতে সনাতন ধর্মাবলম্বী শিক্ষার্থীকে শিবির আখ্যা দিয়ে হত্যা হুমকির অভিযোগ ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য বেলজিয়াম-নেদারল্যান্ডস-জার্মানিকে হারিয়ে বিশ্বকাপের আয়োজক ব্রাজিল ইতালিতে ১০৯ মাফিয়া সদস্য আটক কুরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু: প্রাণিসম্পদমন্ত্রী ২৬ মে একাদশ শ্রেণিতে ভর্তি শুরু ‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত গাজা ইস্যুতে বাইডেন প্রশাসনের আরেক কর্মকর্তার পদত্যাগ হজ যাত্রী নিয়ে উড়াল দিতেই বিমানের ইঞ্জিনে আগুন রাষ্ট্রীয় সফরে চীন পৌঁছেছেন পুতিন
/

সুনামগঞ্জ-১ আসনে স্বতন্ত্র নির্বাচন করবেন মনোনয়ন বঞ্চিত এমপি রতন

সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জ-১ আসনে স্বতন্ত্র নির্বাচন করবেন আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। এই আসনে নৌকার মনোনয়ন পেয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রঞ্জিত সরকার।

উল্লেখ্য, ২০০৮ সাল থেকে টানা তিনবার আওয়ামী লীগ থেকে এই আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন৷ তিনি বলেন, অন্য একটি কোটায় এই আসনটি চলে গেছে৷ কোনো সন্ত্রাসীর হাতে হাওরবাসীকে আমরা ছেড়ে দিতে পারি না বিধায় নির্বাচন করতে চাই।
তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা এবার সবার জন্য নির্বাচন উন্মুক্ত রেখেছেন। উন্নয়নের ধরাবাহিকতা রক্ষার জন্য সাধারণ মানুষও আমাকে চাই। তাই স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করব।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা
ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা
রাবিতে সনাতন ধর্মাবলম্বী শিক্ষার্থীকে শিবির আখ্যা দিয়ে হত্যা হুমকির অভিযোগ
১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য
বেলজিয়াম-নেদারল্যান্ডস-জার্মানিকে হারিয়ে বিশ্বকাপের আয়োজক ব্রাজিল
ইতালিতে ১০৯ মাফিয়া সদস্য আটক

আরও খবর