শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১২.৭৬°সে
সর্বশেষ:
হিটলারের সেনা সদরদপ্তরে মিলল হাত-পা ছাড়া ৫ কঙ্কাল ‘খামারি অ্যাপস ব্যবহারে কমবে খরচ, বাড়বে ফসলের উৎপাদন’ বিলুপ্ত হবে স্মার্টফোন, দাবি গবেষকদের যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে গ্রেফতার ২২০০ ছাড়াল লংগদু প্রেস ক্লাবের সেক্রেটারি সাংবাদিক ওমর ফারুক মুছা আর নেই বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস ‍উপলক্ষ্যে কুমিল্লার ৭ সাংবাদিককে ফুলের মালা পড়িয়ে সম্মননা প্রদান কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড হাসপাতালে ভর্তি খালেদা জিয়া মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান
/

সুনামগঞ্জ সদর উপজেলা ইউএনও’র সাথে সাংবাদিকদের মতবিনিময়

লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ :

সুনামগঞ্জ সদর উপজেলায় নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী মান্নান জেলা শহরে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।
বুধবার সকালে সদর উপজেলা পরিষদ হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সদর উপজেলা সহকারী কমিশনার( ভূমি ) এমদাদুল হক শরীফ. সুনামগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি লতিফুর রহমান রাজু, আর টিভির প্রতিনিধি বিন্দু তালুকদার, চ্যানেল ২৪ প্রতিনিধি এআর জুয়েল, ইন্ডিপেন্ডেন্ট টিভি ও জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকির হোসেন, সুনামকন্ঠের ষ্টাফ রিপোর্টার আকরাম উদ্দিন, বৈশাখী টিভির কর্ণ বাবু দাস. দৈনিক সিলেট বাণীর মাসুক মিয়া. দৈনিক বাংলাদেশের আলোর রেজাউল করিম. সামিয়ান তাজুল. মোশারফ হোসেন লিটন. প্রমুখ।
এসময় নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা সাংবাদিকদের সহযোগিতা কামনা করে বলেন আমি স্বচ্ছতা ও জবাবদিহিতার মধ্যেই কাজ করতে চাই। আমার জন্য এই মুহূর্তে বড় চ্যালেঞ্জ জাতীয় নির্বাচন সুষ্ট ও শান্তি পূর্ন ভাবে অনুষ্ঠিত করা। হাওরের ফসল রক্ষা বাঁধের কাজ নীতিমালার মধ্যেই সম্পন্ন করা। জন সাধারণের জন্য যতটুকু সম্ভব কাজ করার ও আশাবাদ ব্যক্ত করেন। এজন্য গণমাধ্যম কর্মী সহ সকল মহলের সহযোগিতা আমার কাজের গতি আরও বৃদ্ধি পাবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হিটলারের সেনা সদরদপ্তরে মিলল হাত-পা ছাড়া ৫ কঙ্কাল
‘খামারি অ্যাপস ব্যবহারে কমবে খরচ, বাড়বে ফসলের উৎপাদন’
বিলুপ্ত হবে স্মার্টফোন, দাবি গবেষকদের
যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে গ্রেফতার ২২০০ ছাড়াল
লংগদু প্রেস ক্লাবের সেক্রেটারি সাংবাদিক ওমর ফারুক মুছা আর নেই
বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস ‍উপলক্ষ্যে কুমিল্লার ৭ সাংবাদিককে ফুলের মালা পড়িয়ে সম্মননা প্রদান

আরও খবর