বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৩.১৭°সে
সর্বশেষ:
যুক্তরাষ্ট্রে প্রবেশ ঠেকাতে বাংলাদেশী যুবকের নামে বিমানবন্দরে ‘বেঞ্চ ওয়ারেন্ট’ ফিলিস্তিনের পক্ষে বিক্ষোভ, যুক্তরাষ্ট্রে ৫০ অধ্যাপক গ্রেফতার নিউজার্সী রাজ্যের পেটারসন সিটির ২ নং ওয়ার্ড নির্বাচনে বাংলাদেশী কমিউনিটিদের মধ্যে সরগমর আদালতে ক্ষমা চাইলেন বিএনপি নেতা আলাল সাড়ে ৫ মাস পর ভারত থেকে পেঁয়াজ আমদানি, দাম বেশি ‘জনপ্রিয়তা’ কাজে লাগিয়ে তনির প্রতারণা, ক্ষোভে ফুঁসছে নেটিজেন আজ প্যাটারসন সিটির ওয়ার্ড কাউন্সিল পদে নির্বাচন করছে দুই বাংলাদেশী ফিলিস্তিনকে মুক্ত করতে মুসলিম জাতিসংঘ গঠনের দাবি ইসলামী ঐক্যজোটের মেক্সিকোতে বন্দুক হামলায় নিহত ৮ আদালতে হঠাৎ অসুস্থ বাবুল আক্তার, সাক্ষ্যগ্রহণ পেছাল একই নম্বর পেয়ে যমজ বোন পেল জিপিএ-৫ যুক্তরাষ্ট্রে স্নাতক সমাপনী অনুষ্ঠানেও শিক্ষার্থীদের বিক্ষোভ

সিলেটে জ্বালানি তেল পরিবহনে র‌্যাবের প্রহরা

সিলেট  প্রতিনিধি::
বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা হরতাল ও অবরোধে যাত্রী ও জ্বালানি তেল পরিবহনে সার্বিক নিরাপত্তা দিচ্ছে র‌্যাব-৯। নির্বিঘ্নে যাত্রী ও মালামাল পরিবহন এবং জ্বালানি তেলবাহী লরি নিরাপদে গন্তব্যে পৌঁছার জন্য নিরাপত্তা প্রহরা দিচ্ছে তারা।

সোমবার র‌্যাব-৯ এর পক্ষ থেকে জানানো হয়, চলমান হরতাল-অবরোধে মানুষের চলাচল ও পণ্য পরিবহনে যাতে কেউ বিঘ্ন সৃষ্টি করতে না পারে সেজন্য র‌্যাব-৯ নিরাপত্তা জোরদার করছে। জ্বালানি তেলবাহী লরিগুলো ডিপো থেকে জ্বালানি সংগ্রহ করে পাম্পে পৌঁছা পর্যন্ত র‌্যাব-৯ এর সদস্যরা নিরাপত্তা দিচ্ছে।
র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মশিহুর রহমান সোহেল জানান, হবিগঞ্জের রশিদপুর গ্যাসফিল্ড থেকে ছেড়ে যাওয়া তেলবাহী লরি কনভয়গুলো নিয়মিত র‌্যাবের এসকর্ট পাচ্ছে। এছাড়াও সিলেট থেকে বিভিন্ন দূরপাল্লার যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসকে নিরাপদে গন্তব্যে পৌঁছে দিতে এসকর্ট করে নিরাপত্তা দিচ্ছে র‌্যাব-৯।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে প্রবেশ ঠেকাতে বাংলাদেশী যুবকের নামে বিমানবন্দরে ‘বেঞ্চ ওয়ারেন্ট’
ফিলিস্তিনের পক্ষে বিক্ষোভ, যুক্তরাষ্ট্রে ৫০ অধ্যাপক গ্রেফতার
নিউজার্সী রাজ্যের পেটারসন সিটির ২ নং ওয়ার্ড নির্বাচনে বাংলাদেশী কমিউনিটিদের মধ্যে সরগমর
আদালতে ক্ষমা চাইলেন বিএনপি নেতা আলাল
সাড়ে ৫ মাস পর ভারত থেকে পেঁয়াজ আমদানি, দাম বেশি
‘জনপ্রিয়তা’ কাজে লাগিয়ে তনির প্রতারণা, ক্ষোভে ফুঁসছে নেটিজেন

আরও খবর