মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১২.৭২°সে
সর্বশেষ:
ফিলিস্তিনকে মুক্ত করতে মুসলিম জাতিসংঘ গঠনের দাবি ইসলামী ঐক্যজোটের মেক্সিকোতে বন্দুক হামলায় নিহত ৮ আদালতে হঠাৎ অসুস্থ বাবুল আক্তার, সাক্ষ্যগ্রহণ পেছাল একই নম্বর পেয়ে যমজ বোন পেল জিপিএ-৫ যুক্তরাষ্ট্রে স্নাতক সমাপনী অনুষ্ঠানেও শিক্ষার্থীদের বিক্ষোভ ভারতে চতুর্থ দফার ভোটও শান্তিপূর্ণ সুনামগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী চপলের দিনভর সভা সমাবেশ অনুষ্ঠিত রাজশাহী বোর্ডে পাশের হার ৮৯.২৬, জিপিএ-৫-এ এগিয়ে মেয়েরা সাংবাদিকের ওপর হামলার ঘটনায় ইউপি চেয়ারম্যান কারাগারে স্ত্রী কবরে, স্বামী জেলখানায়! গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা, জনপ্রিয় অভিনেত্রী নিহত গণমাধ্যমকর্মী আইন নিয়ে সাংবাদিক সংগঠন ও অংশীজনদের মতামত নেওয়া শুরু

সাধারণ যাত্রীদের সঙ্গে মেট্রোরেল ভ্রমণ মন্ত্রী ও প্রতিমন্ত্রীর

অনলাইন ডেস্ক:
পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান ও পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম সাধারণ যাত্রীদের সঙ্গে মেট্রোরেলে ভ্রমণ করেছেন।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে আগারগাঁও স্টেশন থেকে মন্ত্রী ও প্রতিমন্ত্রী মেট্রোরেলে ওঠেন। উত্তরা দিয়াবাড়ি পর্যন্ত ভ্রমণ করেন তারা।

এ সময় মেট্রোরেল কর্তৃপক্ষের এমডি, মেট্রোরেল প্রকল্পের প্রকল্প পরিচালকসহ ঊর্ধ্বতন কর্মকতারা তাদের সঙ্গে ছিলেন।

মন্ত্রী ও প্রতিমন্ত্রীকে পেয়ে উচ্ছ্বসিত হয়ে ওঠেন সাধারণ যাত্রীরা। এ সময় যাত্রীদের সঙ্গে মেট্রোরেল নিয়ে কথা বলেন তারা। পরিকল্পনামন্ত্রী ও প্রতিমন্ত্রী মেট্রোরেলের সেবা নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন। এছাড়া মেট্রোরেল যাত্রীরা মন্ত্রী ও প্রতিমন্ত্রীকে ভাড়া কমানোর বিষয়ে মতামত দেন।

যাত্রীরা বলেন, প্রতিদিনই মেট্রোরেলে চলাফেরা করি। তবে আজ মন্ত্রী ও প্রতিমন্ত্রীর সঙ্গে ট্রেনে চড়লাম। এর আগে কোনো মন্ত্রীর সঙ্গে মেট্রোরেল বা কোনো গাড়িতে চড়ার সৌভাগ্য হয়নি। এক যাত্রী বলেন, মন্ত্রী মেট্রোরেলে উঠে সরাসরি আমার পাশে এসে বসেন। তিনি আমার সঙ্গে কথা বলেন। আমার খুব ভালো লেগেছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফিলিস্তিনকে মুক্ত করতে মুসলিম জাতিসংঘ গঠনের দাবি ইসলামী ঐক্যজোটের
মেক্সিকোতে বন্দুক হামলায় নিহত ৮
আদালতে হঠাৎ অসুস্থ বাবুল আক্তার, সাক্ষ্যগ্রহণ পেছাল
একই নম্বর পেয়ে যমজ বোন পেল জিপিএ-৫
যুক্তরাষ্ট্রে স্নাতক সমাপনী অনুষ্ঠানেও শিক্ষার্থীদের বিক্ষোভ
ভারতে চতুর্থ দফার ভোটও শান্তিপূর্ণ

আরও খবর