শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬.৭৬°সে
সর্বশেষ:
ইতালিতে ১০৯ মাফিয়া সদস্য আটক কুরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু: প্রাণিসম্পদমন্ত্রী ২৬ মে একাদশ শ্রেণিতে ভর্তি শুরু ‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত গাজা ইস্যুতে বাইডেন প্রশাসনের আরেক কর্মকর্তার পদত্যাগ হজ যাত্রী নিয়ে উড়াল দিতেই বিমানের ইঞ্জিনে আগুন রাষ্ট্রীয় সফরে চীন পৌঁছেছেন পুতিন গাজীপুরে আগুনে পুড়ল ৩ কলোনির শতাধিক বসতঘর-দোকান গাজায় হামাসের হামলায় ৫ ইসরাইলি সেনা নিহত সৌদি আরব গেছেন প্রায় ২২ হাজার,এখনো ভিসা হয়নি ৬ হাজার হজযাত্রীর গুলিবিদ্ধ হয়ে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী পদ্মায় পানি শুকিয়ে ধু-ধু বালুচর, মহানন্দার বুকে চলছে চাষাবাদ

রোববার সারা দেশে আওয়ামী লীগের ‘শান্তি সমাবেশ’

ঢাকা:আগামীকাল সারা দেশে শান্তি সমাবেশ করবে আওয়ামী লীগ। আজ বিকেলে বায়তুল মোকাররমের দক্ষিণ ফটকে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ থেকে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এই কর্মসূচি ঘোষণা করেন।

আজ শনিবার নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশ ছিল। মহাসমাবেশ চলার মধ্যেই কাকরাইলে প্রথমে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ শুরু হয়। এক পর্যায়ে বিকেল ৩টার দিকে নয়াপল্টন এলাকায় সাউন্ডগ্রেনেড, টিয়ারগ্যাস ও জলকামান ব্যবহার করে বিএনপির নেতাকর্মীদের সরিয়ে দেয় পুলিশ। এর পর পল্টনের আশপাশের বিভিন্ন এলাকায় পুলিশের সঙ্গে দলটির নেতাকর্মীদের সংঘর্ষ হয়।

এই ঘটনার পর আগামীকাল সারা দেশে সকাল-সন্ধ্যা হরতালের ঘোষণা দেয় বিএনপি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, হরতাল এখন ভোঁতা অস্ত্র। এ অস্ত্রে কোনো কাজ হবে না। আমরা শান্তি চাই। এজন্য সারা দেশে আগামীকাল শান্তি সমাবেশ করব।

তিনি বলেন, বিএনপি খুনি ও সন্ত্রাসীদের দল। তারা আজকে তাদের পুরোনো চেহারায় ফিরে এসেছে। এদের বিরুদ্ধে খেলা হবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ইতালিতে ১০৯ মাফিয়া সদস্য আটক
কুরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু: প্রাণিসম্পদমন্ত্রী
২৬ মে একাদশ শ্রেণিতে ভর্তি শুরু
‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত
গাজা ইস্যুতে বাইডেন প্রশাসনের আরেক কর্মকর্তার পদত্যাগ
হজ যাত্রী নিয়ে উড়াল দিতেই বিমানের ইঞ্জিনে আগুন

আরও খবর