মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৪.৫১°সে
সর্বশেষ:
বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা জীবিকার বিষয়টি উপেক্ষা করে কোনো সিদ্ধান্ত নেওয়া যাবে না, ব্যাটারিচালিত রিকশা প্রসঙ্গে প্রধানমন্ত্রী ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক নিপুণের রিটে পদ স্থগিতের পর যা বললেন ডিপজল তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা রাইসিকে বহনকারী হেলিকপ্টারে কোনো আরোহী বেঁচে নেই রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি তৃতীয় বারের মত প্যাটারসন সিটির কাউন্সিলম্যান নির্বাচিত শাহীন খালিক সিলেট-কক্সবাজার রুটে নতুন ট্রেন সার্ভিস চালুর দাবিতে মানববন্ধন সন্ধান মেলেনি হেলিকপ্টারের, ইরানের প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যুর শঙ্কা হেলিকপ্টার ‌‘দুর্ঘটনা’র পর খোঁজ পাওয়া যাচ্ছে না ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থীর সংখ্যা তিন গুণ : টিআইবি

রাজবাড়ীতে বাল্যবিয়ে ও আত্মহত্যা বিরোধী সাইকেল র‌্যালি

রাজবাড়ী প্রতিনিধি
রাজবাড়ীতে বাল্যবিয়ে ও আত্মহত্যা রোধে সাইকেল র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টায় রাজবাড়ী জেলা পুলিশের আয়োজনে ও প্রান্তিক জনকল্যাণ সংস্থার সহযোগিতায় এ সাইকেল র‌্যালি অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপার কার্যালয় থেকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাইকেল র‌্যালি উদ্বোধন করেন পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ। র‌্যালিতে রাজবাড়ী সদরসহ বিভিন্ন উপজেলার প্রায় দেড় শতাধিক সাইকেল অংশগ্রহণ করে।
র‌্যালিটি পুলিশ সুপারের কার্যালয় থেকে বের হয়ে পন্না চত্বর হয়ে বড়পুল এলাকা থেকে ইউটার্ন নিয়ে আবার পুলিশ সুপার কার্যালযে এসে শেষ হয়।

সাইকেল র‌্যালিতে অংশগ্রহণ করা শিক্ষার্থীরা বলেন, এটি জেলা পুলিশের ভালো উদ্যোগ। সাইকেল চালিয়ে বাল্যবিয়ের কুফল সম্পর্কিত একটি বার্তা দেওয়া হলো। এ ছাড়া রাজবাড়ীতে আত্মহত্যার প্রবণতা বেশি। জীবন উপভোগ করতে হবে। আত্মহত্যা কোনো সমাধান নয়। সেটির বার্তা এই র‌্যালি থেকে জেলার সকল স্থানে পৌঁছে যাবে।

রাজবাড়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী স্নেহা সাহা বলেন, আমরা যখন নিজেরা সাইকলে চালিয়ে পড়তে যাই। অনেক মানুষ ভিন্নভাবে বিষয়টা নেয়। কিন্তু যখন পুলিশের উদ্যোগে র‌্যালিটি করা হলো, তখন সাধারণ মানুষ মনে করবেন এসব কাজের সাথে পুলিশ আছে।

রাজবাড়ীর পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ বলেন, রাজবাড়ী জেলা পুলিশ ভালো কাজের সাথে থাকে। বাল্যবিয়ে ও আত্মহত্যা রোধ নিয়ে পুলিশ সব সময় কাজ করে। এই দুইটি বিষয় সমাধান করার জন্য আজকের সাইকেল র‌্যালি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা
জীবিকার বিষয়টি উপেক্ষা করে কোনো সিদ্ধান্ত নেওয়া যাবে না, ব্যাটারিচালিত রিকশা প্রসঙ্গে প্রধানমন্ত্রী
ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক
নিপুণের রিটে পদ স্থগিতের পর যা বললেন ডিপজল
তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা
রাইসিকে বহনকারী হেলিকপ্টারে কোনো আরোহী বেঁচে নেই

আরও খবর