রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২.৮১°সে
সর্বশেষ:
আত্রাইয়ে তীব্র গরম, দুর্ভোগে শ্রমজীবী মানুষ নানা আয়োজনের বাঙ্গালহালিয়াতে সাংগ্রাঁই জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা সমাবেশের ঘোষণা দিল বিএনপি ইউক্রেন যুদ্ধ বাঁধিয়েছে যুক্তরাষ্ট্র, অভিযোগ রাশিয়ার মস্কো চলচ্চিত্র উৎসবে পুরস্কার জিতল বাংলাদেশের সিনেমা তীব্র তাবদাহে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা যুক্তরাষ্ট্রের নির্বাচনে হস্তক্ষেপ করতে চায় চীন: ব্লিঙ্কেন ট্রাম্পের বিচার নিয়ে সুপ্রিমকোর্টে বিভক্তি গাজায় যুদ্ধ বন্ধের দাবিতে ফ্রান্সের বিশ্ববিদ্যালয়েও বিক্ষোভ বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে: প্রধানমন্ত্রী তীব্র তাপপ্রবাহে ত্রাহি জনজীবন, বৃষ্টির আশায় বিশেষ দোয়া

যেসব আয়োজন থাকছে এশিয়া কাপের উদ্বোধনী অনুষ্ঠানে

স্পোর্টস ডেস্ক :

বিশ্বকাপের পর এশিয়ার সবচেয়ে বড় মর্যাদার আসর ‘এশিয়া কাপ’ শুর হচ্ছে আগামীকাল। হাইব্রিড মডেলে পাকিস্তান এবং শ্রীলংকার যৌথ আয়োজনে অনুষ্ঠিত হবে এবারের আসর। প্রথম চারটি ম্যাচ ছাড়া বাকি সবগুলোই হবে শ্রীলংকায়। পাকিস্তানের মুলতানে ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে উদ্বোধনীয় ম্যাচ। সেখানে ম্যাচের আগেই উদ্বোধন হবে টুর্নামেন্টের। উদ্বোধনী অনুষ্ঠানে যেসব আয়োজন রাখছে পাকিস্তান।

উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন উপমহাদেশের অস্কারজয়ী বিখ্যাত সংগীত শিল্পী ও সুরকার এআর রহমান ও পাকিস্তানের খ্যাতিমান শিল্পী আতিফ আসলাম। এছাড়াও ট্রেডিশনাল এশিয়ান মিউজিক ও নৃত্য পরিবেশনা থাকবে। সবশেষে থাকবে আতশবাজির ঝলকানি ও ড্রোন শোর ব্যবস্থা।

দেখবেন যেভাবে-
উদ্বোধনী এ অনুষ্ঠান ভারতের স্টার স্পোর্টস চ্যানেলে সরাসরি দেখা যাবে। এছাড়া বাংলাদেশের টি-স্পোর্টসেও দেখা যাবে বিশেষ এই আয়োজন।

৩০ আগস্ট বুধবার পাকিস্তান ও নেপালের ম্যাচের আগে হবে উদ্বোধনী অনুষ্ঠান। বাংলাদেশ সময় বিকালে ৩টা থেকে শুরু হবে এই অনুষ্ঠান।

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
সমাবেশের ঘোষণা দিল বিএনপি
ইউক্রেন যুদ্ধ বাঁধিয়েছে যুক্তরাষ্ট্র, অভিযোগ রাশিয়ার
মস্কো চলচ্চিত্র উৎসবে পুরস্কার জিতল বাংলাদেশের সিনেমা
তীব্র তাবদাহে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা
যুক্তরাষ্ট্রের নির্বাচনে হস্তক্ষেপ করতে চায় চীন: ব্লিঙ্কেন

আরও খবর