রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯.৪৫°সে
সর্বশেষ:
নিউজার্সিতে বাংলাদেশি বংশোদ্ভূত ফাবিহা কৃতিত্বের সহিত নার্সিং গ্রাজুয়েশন সম্পন্ন সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী বর্তমান সরকার নাগরিক সুবিধা সম্পন্ন টেকসই নগরায়নে বদ্ধপরিকর : স্থানীয় সরকার মন্ত্রী টেক্সাসে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ জনে দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে : আইজিপি আফগানিস্তানে বন্দুকধারীদের হামলায় তিন স্পেনীয়সহ নিহত ৪ ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা রাবিতে সনাতন ধর্মাবলম্বী শিক্ষার্থীকে শিবির আখ্যা দিয়ে হত্যা হুমকির অভিযোগ ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য

যুক্তরাষ্ট্রে বেড়াতে এসে প্রাণ হারালেন ৬ ভারতীয়

অনলাইন ডেস্ক:
যুক্তরাষ্ট্রের টেক্সাসে বড়দিনের ছুটি কাটাতে এসে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের পাঁচজনসহ ছয় ভারতীয় নিহত হয়েছেন। স্থানীয় সময় মঙ্গলবার এই হতাহতের ঘটনা ঘটে। নিহতরা অন্ধ্রপ্রদেশের আমলাপুরমের বাসিন্দা।

সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে জানিয়েছে, নিহতরা রাজ্যের শাসকদল ওয়াইএসআর কংগ্রেস পার্টির বিধায়ক মুম্মিডিভারম পি ভেঙ্কাটা সতীশ কুমারের আত্মীয়। মঙ্গলবার স্থানীয় একটি চিড়িয়াখানায় ঘুরতে গিয়েছিলেন তারা। সেখান থেকে ফেরার পথে ভারতীয়দের বহনকারী একটি গাড়ির সঙ্গে লরির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ছয় ভারতীয় ঘটনাস্থলে প্রাণ হারান। এছাড়া গুরুতর আহত একজনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় লরির চালক ও তার সহকারীও আহত হয়েছেন।

নিহতরা হলেন বিধায়ক সতীশ কুমারের চাচা পি নাগেশ্বর রাও, তার স্ত্রী সীতা মহালক্ষ্মী, মেয়ে নভীনা, নাতি করুথিক, নাতনি নিশীথা এবং আরও এক ব্যক্তি।

বিধায়ক ভেঙ্কাটা সতীশ কুমার বলেন, আমার চাচাসহ কয়েকজন বড়দিনে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। মঙ্গলবার স্থানীয় সময় সকালে একটি গাড়িতে করে কয়েকজন মিলে চিড়িয়াখানায় ঘুরতে যান।

পরে বিকেল চারটায় (স্থানীয় সময়) সেখান থেকে বাসায় রওনা করেন তারা। তবে ফেরার পথে একটি লরি তাদের গাড়িটিকে ধাক্কা দিলে এই প্রাণহানির ঘটনা ঘটে। নিহতদের মরদেহ দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে বলে তিনি জানান।

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নিউজার্সিতে বাংলাদেশি বংশোদ্ভূত ফাবিহা কৃতিত্বের সহিত নার্সিং গ্রাজুয়েশন সম্পন্ন
সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে
সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী
কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী
বর্তমান সরকার নাগরিক সুবিধা সম্পন্ন টেকসই নগরায়নে বদ্ধপরিকর : স্থানীয় সরকার মন্ত্রী
টেক্সাসে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ জনে

আরও খবর