সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬.৪৯°সে
সর্বশেষ:
তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা রাইসিকে বহনকারী হেলিকপ্টারে কোনো আরোহী বেঁচে নেই রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি তৃতীয় বারের মত প্যাটারসন সিটির কাউন্সিলম্যান নির্বাচিত শাহীন খালিক সিলেট-কক্সবাজার রুটে নতুন ট্রেন সার্ভিস চালুর দাবিতে মানববন্ধন সন্ধান মেলেনি হেলিকপ্টারের, ইরানের প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যুর শঙ্কা হেলিকপ্টার ‌‘দুর্ঘটনা’র পর খোঁজ পাওয়া যাচ্ছে না ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থীর সংখ্যা তিন গুণ : টিআইবি আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন মলদোভায় জীবন্ত অবস্থায় বৃদ্ধকে কবর, চারদিন পর উদ্ধার ইসরাইলে বিস্ফোরক পাঠাচ্ছে ভারত! অস্ত্র বোঝাই জাহাজ আটকাল স্পেন অটোরিকশা বন্ধের প্রতিবাদে লাঠিসোঁটা নিয়ে সড়কে চালকরা

যুক্তরাষ্ট্রে বিমান বিধ্বস্ত হয়ে পাঁচজনের মৃত্যু

অনলাইন ডেস্ক
যুক্তরাষ্ট্রের একটি ছোট বিমান বিধ্বস্তের ঘটনায় পাঁচজন মারা গেছেন। স্থানীয় সময় সোমবার (৪ মার্চ) ন্যাশভিলের একটি হাইওয়ের পাশে এ ঘটনা ঘটেছে। বিধ্বস্ত বিমানটি একক ইঞ্জিনবিশিষ্ট ছিল। শহরটির মেট্রো পুলিশ বিভাগের বরাত দিয়ে ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্স এ খবর জানিয়েছে।বিমানটি শার্লট পাইক এক্সিটের নিকটবর্তী পূর্বমুখী লেনে বিধ্বস্ত হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে করা একটি পোস্টে পুলিশ জানিয়েছে, বিমানটি কোন বন্দর থেকে এসেছে সে বিষয়ে জানার চেষ্টা চলছে।

পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলে এখন ফেডারেল এভিয়েশন অ্যাডমিনিস্ট্রেশনের কর্মকর্তারা রয়েছেন। ন্যাশনাল ট্রান্সপোর্ট সেফটি বোর্ডের কর্মকর্তাদের সেখানে মঙ্গলবার সন্ধ্যার দিকে যাওয়ার কথা রয়েছে।

এবিসি নিউজ জানিয়েছে, এ বিষয়ে সোমবার রাতে সাংবাদিকদের সঙ্গে একটি সম্মেলন করে পুলিশ। এ সময় পুলিশের এক মুখপাত্র বলেছিলেন, ন্যাশভিলের জন টিউন বিমানবন্দরের কন্ট্রোল টাওয়ারটি একজন পাইলটের কাছ থেকে একটি বার্তা পেয়েছিল। স্থানীয় সময় প্রায় ৭টা ৪০ মিনিটে বার্তাটি আসে। বার্তাটিতে বলা হয়েছিল, তাদের বিমানটির ইঞ্জিন এবং জ্বালানিতে সমস্যা দেখা দিয়েছে। তাই তাদের জরুরি অবতরণের জন্য অনুমতি প্রয়োজন।

রয়টার্স জানায়, এফএএ, মেট্রোপলিটন ন্যাশভিল পুলিশ বিভাগ এবং ন্যাশভিল ফায়ার ডিপার্টমেন্টকে মন্তব্যের জন্য অনুরোধ করা হলেও তাৎক্ষণিকভাবে কোনো সাড়া পাওয়া যায়নি।

এ দুর্ঘটনার কারণে তিনটি হাইওয়ে লেন বন্ধ রাখা হয়েছে। এর মধ্যে একটি শিগগিরই খুলে দেওয়া হবে। বাকি দুটি স্থানীয় সময় মঙ্গলবার সকালে খোলা হবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা
রাইসিকে বহনকারী হেলিকপ্টারে কোনো আরোহী বেঁচে নেই
রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি
সন্ধান মেলেনি হেলিকপ্টারের, ইরানের প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যুর শঙ্কা
হেলিকপ্টার ‌‘দুর্ঘটনা’র পর খোঁজ পাওয়া যাচ্ছে না ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর
উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থীর সংখ্যা তিন গুণ : টিআইবি

আরও খবর