শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৯.৪২°সে
সর্বশেষ:
ইউক্রেন যুদ্ধ বাঁধিয়েছে যুক্তরাষ্ট্র, অভিযোগ রাশিয়ার মস্কো চলচ্চিত্র উৎসবে পুরস্কার জিতল বাংলাদেশের সিনেমা তীব্র তাবদাহে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা যুক্তরাষ্ট্রের নির্বাচনে হস্তক্ষেপ করতে চায় চীন: ব্লিঙ্কেন ট্রাম্পের বিচার নিয়ে সুপ্রিমকোর্টে বিভক্তি গাজায় যুদ্ধ বন্ধের দাবিতে ফ্রান্সের বিশ্ববিদ্যালয়েও বিক্ষোভ বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে: প্রধানমন্ত্রী তীব্র তাপপ্রবাহে ত্রাহি জনজীবন, বৃষ্টির আশায় বিশেষ দোয়া দেশকে এগিয়ে নিতে কৃষির আধুনিকায়নের বিকল্প নেই : স্থানীয় সরকারমন্ত্রী ইউরোপ ধ্বংস হয়ে যেতে পারে: ম্যাক্রোঁ হবিগঞ্জে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ বিশ্ববিদ্যালয়গুলোকে স্মার্ট হতে হলে মুক্তবুদ্ধি ও সৃষ্টিশীল কাজের চর্চা করতে হবে : ইউজিসি চেয়ারম্যান

যুক্তরাষ্ট্রে বাংলা প্রেসক্লাব মিশিগানের ইফতার মাহফিল

অনলাইন ডেস্ক:যুক্তরাষ্ট্রে বাংলা প্রেসক্লাব মিশিগানের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে মহান মুক্তিযুদ্ধে শহীদের আত্মার মাগফিরাত এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া প্রার্থনা করা হয়।

শনিবার (২৩ মার্চ) যুক্তরাষ্ট্রের মিশিগান রাজ্যের হ্যামট্রামেক সিটির আলাদিন রেস্টুরেন্টে বাংলা প্রেসক্লাব মিশিগানের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন সিনিয়র সাংবাদিক ও দৈনিক খোয়াই পত্রিকার সম্পাদক শামীম আহছান। মাহফিল পরিচালনা করেন বাংলা প্রেসক্লাব মিশিগানের সাধারণ সম্পাদক কামরুজ্জামান হেলাল।
ইফতার মাহফিলে বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধের ইতিহাস ও ত্যাগের গুরুত্ব আলোচনা করা হয়। এছাড়াও সংগঠনের বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে প্রেস ক্লাবের সাংবাদিকেরা তাদের মতামত ব্যক্ত করেন। ঈদ পরবর্তী সংগঠনের সকল সদস্যদের নিয়ে একটি ঈদ পূর্ণমিলনীর সিদ্ধান্ত নেয়া হয়।
উক্ত ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, সিনিয়র সাংবাদিক সেলিম আহমেদ, সৈয়দ সাহেদুল হক, মোস্তফা কামাল, আশিক রহমান, তোফায়েল রেজা সোহেল, সাহেল আহমেদ, সৈয়দ আসাদুজ্জামান সুহান, সুলায়েন আল মাহমুদ, কাওছার দেওয়ান প্রমুখ।

সূত্র-সিএন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ২৭ এপ্রিল ৯ম আন্তর্জাতিক নারী দিবস পুরস্কার অনুষ্ঠিত হবে
ইতালি দূতাবাসের সামনে পাসপোর্ট ফেরত চেয়ে বিক্ষোভ
দেশে বৈধ পথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান রাষ্ট্রদূত ইমরানের
হাজারো কণ্ঠে নিউইয়র্ক টাইমস স্কয়ারে ১৪৩১ বর্ষবরণ
যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি যুবক নিহত
পুনরায় কুইন্স কমিউনিটি বোর্ডের সদস্য নির্বাচিত হলেন জাকির হোসেন

আরও খবর