শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৭.৮৬°সে
সর্বশেষ:
ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা রাবিতে সনাতন ধর্মাবলম্বী শিক্ষার্থীকে শিবির আখ্যা দিয়ে হত্যা হুমকির অভিযোগ ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য বেলজিয়াম-নেদারল্যান্ডস-জার্মানিকে হারিয়ে বিশ্বকাপের আয়োজক ব্রাজিল ইতালিতে ১০৯ মাফিয়া সদস্য আটক কুরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু: প্রাণিসম্পদমন্ত্রী ২৬ মে একাদশ শ্রেণিতে ভর্তি শুরু ‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত গাজা ইস্যুতে বাইডেন প্রশাসনের আরেক কর্মকর্তার পদত্যাগ হজ যাত্রী নিয়ে উড়াল দিতেই বিমানের ইঞ্জিনে আগুন রাষ্ট্রীয় সফরে চীন পৌঁছেছেন পুতিন

যুক্তরাষ্ট্রে দুই পুলিশ সদস্যকে গুলি করে হত্যা

অনলাইন ডেস্ক:

যুক্তরাষ্ট্রের দুই পুলিশ কর্মকর্তা ও একজন প্যারামেডিক বিপদগ্রস্ত একটি পরিবারকে সাহায্য করতে গিয়ে গুলিতে নিহত হয়েছেন । গত রবিবার (১৮ ফেব্রুয়ারি) মিনেসোটার বার্নসভিলে এ ঘটনা ঘটেছে।কর্তৃপক্ষ জানিয়েছে, একটি বাড়িতে ঝামেলা চলছে এবং সেখানে বেশ কয়েকজন শিশু রয়েছে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়েছিলেন পুলিশ কর্মকর্তারা।

মিনেসোটার গভর্নর টিম ওয়ালজ জানান, একটি পরিবার ‘বিপদে রয়েছে’ ফোনে এমন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলেন ২৭ বছর বয়সী দুই পুলিশ কর্মকর্তা। তাদের সঙ্গে ছিলেন ৪০ বছর বয়সী একজন প্যারামেডিকও। কিন্তু সেখানে গেলে তাদের ওপর গুলি ছোড়ে এক বন্দুকধারী। এতে তিনজনই নিহত হন।

পরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে হামলাকারীও প্রাণ হারিয়েছেন। বাড়িটি থেকে সাতজন শিশুকে নিরাপদে উদ্ধার করা হয়েছে। রোববার রাতে এক সংবাদ সম্মেলনে গভর্নর বলেন, এটি হৃদয়বিদারক ঘটনা।

হামলাকারীর পরিচয় প্রকাশ করা হয়নি। তার সঙ্গে বন্দুকযুদ্ধের সময় আরও এক পুলিশ কর্মকর্তা গুলিবিদ্ধ হয়েছেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে আহত এ পুলিশ কর্মকর্তার প্রাণশঙ্কা নেই বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

ঘটনার বর্ণনায় মিনেসোটা ব্যুরো অব ক্রিমিনাল অ্যাপ্রেহেনশনের সুপারিনটেনডেন্ট ড্রিউ ইভান্স বলেন, রোববার সকালে বার্নসভিলের একটি বাড়ি থেকে জরুরি ফোনকল এসেছিল। সেখানে একজন অস্ত্রধারী ব্যক্তি পরিবারের সদস্যদের দিয়ে ঘিরে থাকার খবর পাওয়া যায়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা
ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা
১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য
ইতালিতে ১০৯ মাফিয়া সদস্য আটক
কুরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু: প্রাণিসম্পদমন্ত্রী
২৬ মে একাদশ শ্রেণিতে ভর্তি শুরু

আরও খবর