শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪.৩৯°সে
সর্বশেষ:
ইতালিতে ১০৯ মাফিয়া সদস্য আটক কুরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু: প্রাণিসম্পদমন্ত্রী ২৬ মে একাদশ শ্রেণিতে ভর্তি শুরু ‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত গাজা ইস্যুতে বাইডেন প্রশাসনের আরেক কর্মকর্তার পদত্যাগ হজ যাত্রী নিয়ে উড়াল দিতেই বিমানের ইঞ্জিনে আগুন রাষ্ট্রীয় সফরে চীন পৌঁছেছেন পুতিন গাজীপুরে আগুনে পুড়ল ৩ কলোনির শতাধিক বসতঘর-দোকান গাজায় হামাসের হামলায় ৫ ইসরাইলি সেনা নিহত সৌদি আরব গেছেন প্রায় ২২ হাজার,এখনো ভিসা হয়নি ৬ হাজার হজযাত্রীর গুলিবিদ্ধ হয়ে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী পদ্মায় পানি শুকিয়ে ধু-ধু বালুচর, মহানন্দার বুকে চলছে চাষাবাদ

যুক্তরাষ্ট্রের ওহাইও অঙ্গরাজ্যের নরওয়াক শহরে দুই বছরের ছেলে গুলি করল অন্তঃসত্ত্বা মাকে

অনলাইন ডেস্ক:
দুই বছরের শিশুর গুলিতে আট মাসের অন্তঃসত্ত্বা মা গুরুতর আহত হয়ে মারা গেছেন। যুক্তরাষ্ট্রের ওহাইও অঙ্গরাজ্যের নরওয়াক শহরে এ ঘটনা ঘটে। এতে ৩১ বছর বয়সি মায়ের সঙ্গে গর্ভে থাকা অনাগত সন্তানেরও মৃত্যু হয়েছে। খবর সিএনএনের ।

খবরে বলা হয়েছে, গত ১৬ জুন দুপুর ১টার পর পরই পুলিশের নম্বরে কল করেন এক অন্তঃসত্ত্বা নারী, যার দুই বছর বয়সি ছেলে তার পিঠে গুলি করেছিল। ফোন করেই ওই নারী জানিয়েছিলেন, তিনি আট মাসের অন্তঃসত্ত্বা। স্থানীয় পুলিশ এক বিবৃতিতে এসব তথ্য জানায়। এর কিছুক্ষণ পরই বাড়ির বাইরে থাকা ওই নারীর স্বামী ৯১১ জরুরি নম্বরে কল করেন এবং চিৎকার করে সহযোগিতার আহ্বান জানান।

পুলিশ কর্মকর্তারা বাড়িতে গিয়ে দরজা ভেঙে ভেতরে ঢোকেন। দরজার ভেতর থেকে তালা দেওয়া ছিল। ভেতরে ঢুকে পুলিশ মা এবং তার ছেলেকে মূল শয্যা কক্ষের সামনের সিঁড়িতে দেখতে পায়। সেখানেই একটি পিস্তলও পড়ে ছিল।

পুলিশকে ঘটনার বিস্তারিত বলেন ওই নারী। তখনো তার যথেষ্ট চেতনা ছিল। পুলিশ আসার কিছু সময় পর বাড়িতে পৌঁছান ২৮ বছর বয়সি স্বামী। পরে সেখানেই নারীর মৃত্যু হলে তৎক্ষণাৎ তাকে হাসপাতালে নিয়ে অস্ত্রোপচার করে আট মাসের শিশুটিকে বের করা হয়। কিন্তু চিকিৎসকরা ওই নবজাতককে মৃত ঘোষণা করেন।

পুলিশ তল্লাশি চালিয়ে বাড়িটির মূল শয্যাকক্ষ থেকে দুই বছরের শিশুর ব্যবহৃত পিস্তলটির আরও ১২ রাউন্ড গুলি, ছয় রাউন্ড গুলিসহ একটি মোসবার্গ ১২-গজ শটগান এবং কম্পিউটার কক্ষ থেকে একটি এয়ারসফট রাইফেল উদ্ধার করে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ইতালিতে ১০৯ মাফিয়া সদস্য আটক
কুরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু: প্রাণিসম্পদমন্ত্রী
২৬ মে একাদশ শ্রেণিতে ভর্তি শুরু
‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত
গাজা ইস্যুতে বাইডেন প্রশাসনের আরেক কর্মকর্তার পদত্যাগ
হজ যাত্রী নিয়ে উড়াল দিতেই বিমানের ইঞ্জিনে আগুন

আরও খবর