শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১২.০৬°সে
সর্বশেষ:
হিটলারের সেনা সদরদপ্তরে মিলল হাত-পা ছাড়া ৫ কঙ্কাল ‘খামারি অ্যাপস ব্যবহারে কমবে খরচ, বাড়বে ফসলের উৎপাদন’ বিলুপ্ত হবে স্মার্টফোন, দাবি গবেষকদের যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে গ্রেফতার ২২০০ ছাড়াল লংগদু প্রেস ক্লাবের সেক্রেটারি সাংবাদিক ওমর ফারুক মুছা আর নেই বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস ‍উপলক্ষ্যে কুমিল্লার ৭ সাংবাদিককে ফুলের মালা পড়িয়ে সম্মননা প্রদান কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড হাসপাতালে ভর্তি খালেদা জিয়া মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান

মাশরাফি নেতৃত্ব ছাড়তেই জয়ে ফিরল সিলেট

স্পোর্টস ডেস্ক :
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলমান ১০ম আসরের শুরু থেকেই পরাজয়ের বৃত্তে আটক ছিল সিলেট স্টাইকার্স।নিজেদের প্রথম পাঁচ ম্যাচে হারের পর নেতৃত্ব ছেড়ে দেওয়াই নয়, বিপিএলের চলতি আসরে আর না খেলার সিদ্ধান্ত নেন জাতীয় দলের সাবেক সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।মাশরাফি নেতৃত্ব ছাড়ার পর সিলেটের ম্যানেজমেন্ট দলটির উইকেটকিপার ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুনকে নেতৃত্ব দেয়। তার অধিনায়কত্বে আজ প্রথম ম্যাচ খেলতে নেমেই জয়ের দেখা পেল সিলেট।

টানা পাঁচ ম্যাচে হারের পর নিজেদের ষষ্ঠ ম্যাচে প্রথম জয় পেল সিলেট। এদিন দুরন্ত ঢাকার বিপক্ষে ১৫ রানে জয় পায় সিলেট।শুক্রবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দুরন্ত ঢাকার বিপক্ষে আগে ব্যাট করে ৮ উইকেটে ১৪২ রান করে সিলেট। দলের হয়ে ৪৬ বলে চার বাউন্ডারি আর তিন ওভার বাউন্ডারিতে সর্বোচ্চ ৫৯ রান করেন অধিনায়ক মিঠুন। এছাড়া ৩২ ও ২১ রান করে করেন সামিত প্যাটেল ও আরিফুল হক।

টার্গেট তাড়া করতে নেমে জিম্বাবুয়ের তারকা পেসার রিচার্ড নাগরাভার গতির মুখে পড়ে একের পর এক উইকেট হারিয়ে চরম বিপর্যয়ে পড়ে যায় ঢাকা। ব্যাটিং বিপর্যয়ের কারণে ৯ উইকেট হারিয়ে ১২৭ রানের বেশি করতে পারেনি দুরন্ত ঢাকা।

দলের হয়ে মাত্র ১১ বল মোকাবেলা করে ৬টি বাউন্ডারির সাহায্যে সর্বোচ্চ ২৭ রান করে অপরাজিত থাকেন তারকা পেসার তাসকিন আহমেদ। সিলেটের হয়ে ৪ ওভারে ৩০ রানে ৪ উইকেট নেন নাগরাভা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

জিম্বাবুয়ে সিরিজের দল ঘোষণা
টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় জিম্বাবুয়ে ক্রিকেট দল
জব্বারের বলীখেলায় চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ
ঐতিহ্যবাহী আবদুল জব্বারের বলীখেলা আজ অংশ নিচ্ছে দেড় শতাধিক বলী
শ্বাসরুদ্ধকর রোমাঞ্চকর ম্যাচে মাত্র ১ রানে হারল কোহলিরা
আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের

আরও খবর