শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৯.৪৮°সে
সর্বশেষ:
হিটলারের সেনা সদরদপ্তরে মিলল হাত-পা ছাড়া ৫ কঙ্কাল ‘খামারি অ্যাপস ব্যবহারে কমবে খরচ, বাড়বে ফসলের উৎপাদন’ বিলুপ্ত হবে স্মার্টফোন, দাবি গবেষকদের যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে গ্রেফতার ২২০০ ছাড়াল লংগদু প্রেস ক্লাবের সেক্রেটারি সাংবাদিক ওমর ফারুক মুছা আর নেই বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস ‍উপলক্ষ্যে কুমিল্লার ৭ সাংবাদিককে ফুলের মালা পড়িয়ে সম্মননা প্রদান কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড হাসপাতালে ভর্তি খালেদা জিয়া মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান

মাইলফলকের সামনে কোহলি-রোহিত

স্পোর্টস ডেস্ক :
ভারতের সাবেক ও বর্তমান অধিনায়ক বিরাট কোহলি ও রোহিত শর্মার সামনে রেকর্ডের হাতছানি।আজ ভারতের ইন্দোরে আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে ভারত। এই ম্যাচে মাইলফলক অর্জন করবেন রোহিত। প্রথম ব্যাটসম্যান হিসেবে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ১৫০তম ম্যাচ খেলবেন তিনি।

আর বিরাট কোহলি আজ মাত্র ৩৫ রান করলেই স্বীকৃত টি-টোয়েন্টিতে চতুর্থ ব্যাটসম্যান হিসেবে ১২ হাজার রানের মাইলফলক স্পর্শ করবেন। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে সর্বোচ্চ ৪০০৮ রানের মালিকও কোহলি। শুধু তাই নয়, আইপিএলেও সর্বোচ্চ ৭২৬৩ রান করেছেন বিরাট।

স্বীকৃত টি-টোয়েন্টিতে সর্বোচ্চ ১৪৫৬২ রান করেছেন ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ক্রিস গেইল। বিশ্বের বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি লিগ খেলে তিনি ২২ সেঞ্চুরি করেছেন। ১২৯৯৩ ও ১২৪৩০ রান করে দুই ও তিনে রয়েছেন শোয়েব মালিক ও কায়রন পোলার্ড।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হিটলারের সেনা সদরদপ্তরে মিলল হাত-পা ছাড়া ৫ কঙ্কাল
বিলুপ্ত হবে স্মার্টফোন, দাবি গবেষকদের
যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে গ্রেফতার ২২০০ ছাড়াল
বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস ‍উপলক্ষ্যে কুমিল্লার ৭ সাংবাদিককে ফুলের মালা পড়িয়ে সম্মননা প্রদান
কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার
নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা

আরও খবর