বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪.৯৯°সে
সর্বশেষ:
সৌদি আরব গেছেন প্রায় ২২ হাজার,এখনো ভিসা হয়নি ৬ হাজার হজযাত্রীর গুলিবিদ্ধ হয়ে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী পদ্মায় পানি শুকিয়ে ধু-ধু বালুচর, মহানন্দার বুকে চলছে চাষাবাদ গাইবান্ধায় চার দিনব্যাপি উদ্যোক্তা মেলার উদ্বোধন কান চলচ্চিত্র উৎসবে নজর কাড়লেন ভাবনা গোসল করতে নেমে পানিতে ডুবে মারা গেল স্কুলছাত্র নওগাঁ জেলার শ্রেষ্ঠ ওসি জহুরুল তদন্ত ওসি লুৎফর নিউইয়র্কে বাংলাদেশি খুনের ঘটনায় ন্যায়বিচার নিয়ে সংশয়ে পরিবার দিল্লির ৪ হাসপাতালে বোমা হামলার হুমকি ডলার সংকটের কারণে বাংলাদেশে বিনিয়োগের লভ্যাংশ নিতে পারছে না যুক্তরাষ্ট্র সুশীল সমাজের সঙ্গে বৈঠক, কী বার্তা দিলেন ডোনাল্ড লু ২৩ নাবিক নিয়ে ফিরল এমভি আবদুল্লাহ,ফুলেল শুভেচ্ছায় নাবিকদের বরণ।।ঈদের আনন্দ নাবিক পরিবারে

ময়মনসিংহ-কুমিল্লা পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে গেলেই ভোট বন্ধ : ইসি আলমগীর

অনলাইন ডেস্ক:
পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে গেলেই ভোট বন্ধ করে দেওয়া হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার (ইসি) মো. আলমগীর। তিনি বলেন, ময়মনসিংহ, কুমিল্লা সিটির সঙ্গে ৯ মার্চ পৌরসভা, জেলা পরিষদ, ইউনিয়ন পরিষদের নির্বাচনও আছে। পরিস্থিতি ভালো আছে। তবে নিয়ন্ত্রণের বাইরে গেলে ভোট বন্ধ করে দেওয়া হবে।

বুধবার রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এ কথা জানান তিনি। আইনশৃঙ্খলা রক্ষায় প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হয়েছে জানিয়ে ইসি আলমগীর আরও বলেন, যেসব জায়গা থেকে চাহিদা এসেছে, সেখানে বেশি ফোর্স দিয়েছি। অতিরিক্ত ম্যাজিস্ট্রেটও দেওয়া হয়েছে। এখন পর্যন্ত আমাদের মূল্যায়ন, পরিবেশ ভালো। আশা করি নির্বাচন ভালোভাবেই হবে। আমাদের প্রস্তুতি সবদিক থেকেই ভালো।
ভোটের ক্ষেত্রে উত্তেজনা থাকেই উল্লেখ করে তিনি বলেন, সব প্রার্থীই চায় নির্বাচনে জিততে। আইন শৃঙ্খলা পরিস্থিতি অবনতি হবে- এ ধরনের তথ্য আমাদের কাছে নেই। তারপরও সতর্কতা হিসেবে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন থেকে তারা যে অতিরিক্ত ফোর্স চেয়েছে, সেভাবে দিয়েছি। নিয়ন্ত্রণের বাইরে পরিস্থিতি চলে গেলে কেন্দ্রের নির্বাচন বন্ধ করে দেওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে। তারা বন্ধ না করলে আমরা (কমিশন) বন্ধ করে দেব।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সৌদি আরব গেছেন প্রায় ২২ হাজার,এখনো ভিসা হয়নি ৬ হাজার হজযাত্রীর
গুলিবিদ্ধ হয়ে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী
পদ্মায় পানি শুকিয়ে ধু-ধু বালুচর, মহানন্দার বুকে চলছে চাষাবাদ
কান চলচ্চিত্র উৎসবে নজর কাড়লেন ভাবনা
গোসল করতে নেমে পানিতে ডুবে মারা গেল স্কুলছাত্র
নওগাঁ জেলার শ্রেষ্ঠ ওসি জহুরুল তদন্ত ওসি লুৎফর

আরও খবর