শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৪.১৭°সে
সর্বশেষ:
ট্রাম্পের বিচার নিয়ে সুপ্রিমকোর্টে বিভক্তি গাজায় যুদ্ধ বন্ধের দাবিতে ফ্রান্সের বিশ্ববিদ্যালয়েও বিক্ষোভ বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে: প্রধানমন্ত্রী তীব্র তাপপ্রবাহে ত্রাহি জনজীবন, বৃষ্টির আশায় বিশেষ দোয়া দেশকে এগিয়ে নিতে কৃষির আধুনিকায়নের বিকল্প নেই : স্থানীয় সরকারমন্ত্রী ইউরোপ ধ্বংস হয়ে যেতে পারে: ম্যাক্রোঁ হবিগঞ্জে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ বিশ্ববিদ্যালয়গুলোকে স্মার্ট হতে হলে মুক্তবুদ্ধি ও সৃষ্টিশীল কাজের চর্চা করতে হবে : ইউজিসি চেয়ারম্যান জব্বারের বলীখেলায় চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ গোল্ডেন মনির খালাস: আদালত বলছেন, মামলা সাজানো, তাঁর অস্ত্র বৈধ তাহিরপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে আফতাব উদ্দিনের প্রচার প্রচারনা শুরু ঐতিহ্যবাহী আবদুল জব্বারের বলীখেলা আজ অংশ নিচ্ছে দেড় শতাধিক বলী

ভারতে পিকনিক করতে গিয়ে বোট উল্টে নিহত ১৬

অনলাইন ডেস্ক :
ভারতের গুজরাটের ভদোদরায় স্কুলের পিকনিকের বোট উল্টে অন্তত ১৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে দুজন শিক্ষক এবং বাকি ১৪ জন শিক্ষার্থী।বৃহস্পতিবার বিকালে ভদোদরায় হার্নি লেকে এ দুর্ঘটনা ঘটে।টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়, উল্টে যাওয়ার সময় নৌকাটিতে ৩৪ শিক্ষক-শিক্ষার্থী ছিল।

গুজরাটের মন্ত্রী ঋষিকেশ প্যাটেল জানিয়েছেন, এখন পর্যন্ত ১০ শিক্ষার্থীকে জীবিত উদ্ধার করা সম্ভব হয়েছে।

৩৪ জনের মধ্যে ৮ জনকে জীবিত এবং ১৬ জনকে মৃত উদ্ধার করা হয়েছে। এখনো ১০ জন নিখোঁজ রয়েছেন। তাদের উদ্ধারে এখনো তৎপরতা চালাচ্ছে উদ্ধারকারী সংস্থা এনডিআরএফ। অতিরিক্ত যাত্রী থাকার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ঘটনার পর স্থানীয়রা উদ্ধারকাজে নামেন। বেশ কয়েকজন শিক্ষার্থীকে উদ্ধার করা হয়। পরে খবর দেওয়া হয় ফায়ার ব্রিগেড, দুর্যোগ মোকাবিলা টিমকে। তারা উদ্ধারকাজে নেমে বেশ কয়েকজনকে উদ্ধার করেন। এখনো কয়েকজন নিখোঁজ বলে জানা গেছে।

ভদোদরার প্রধান ফায়ার অফিসার পার্থ ব্রহ্মভাট জানান, একটি বোটে করে স্কুলের বাচ্চারা পিকনিক করতে এসেছিলেন। বিকালের দিকে হঠাৎ করে সেই বোটটি উল্টে যায়। ফায়ার ব্রিগেডের কর্মকর্তারা ৭ জন শিক্ষার্থীকে উদ্ধার করেন। উদ্ধারকাজ চলছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ট্রাম্পের বিচার নিয়ে সুপ্রিমকোর্টে বিভক্তি
গাজায় যুদ্ধ বন্ধের দাবিতে ফ্রান্সের বিশ্ববিদ্যালয়েও বিক্ষোভ
বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে: প্রধানমন্ত্রী
দেশকে এগিয়ে নিতে কৃষির আধুনিকায়নের বিকল্প নেই : স্থানীয় সরকারমন্ত্রী
ইউরোপ ধ্বংস হয়ে যেতে পারে: ম্যাক্রোঁ
বিশ্ববিদ্যালয়গুলোকে স্মার্ট হতে হলে মুক্তবুদ্ধি ও সৃষ্টিশীল কাজের চর্চা করতে হবে : ইউজিসি চেয়ারম্যান

আরও খবর