সোমবার, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪.২৫°সে
সর্বশেষ:
রাজশাহী বোর্ডে পাশের হার ৮৯.২৬, জিপিএ-৫-এ এগিয়ে মেয়েরা সাংবাদিকের ওপর হামলার ঘটনায় ইউপি চেয়ারম্যান কারাগারে স্ত্রী কবরে, স্বামী জেলখানায়! গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা, জনপ্রিয় অভিনেত্রী নিহত গণমাধ্যমকর্মী আইন নিয়ে সাংবাদিক সংগঠন ও অংশীজনদের মতামত নেওয়া শুরু নিজের রেকর্ড ভেঙে ২৯ বার এভারেস্ট জয় করলেন রিতা ৫১ শিক্ষা প্রতিষ্ঠানের কেউই পাস করেনি: শিক্ষামন্ত্রী ২ বছরেও অপসারণ হয়নি ভাঙা সেতু, ভোগান্তিতে ৩ উপজেলার মানুষ মেয়েদের চেয়ে ছেলেরা কেন পিছিয়ে, কারণ খুঁজতে প্রধানমন্ত্রীর নির্দেশ এসএসসিতে গড় পাসের হার ৮৩.০৪ শতাংশ হঠাৎ নিক্সন চৌধুরীর বাসায় প্রধানমন্ত্রী বাংলাদেশকে ৮ উইকেটে হারিয়ে হোয়াইটওয়াশ আটকাল জিম্বাবুয়ে

ভাঙ্গায় ইফতারির সময় ৪ গ্রামবাসীর সংঘর্ষে আহত ২০

ফরিদপুর প্রতিনিধি :
ফরিদপুরের ভাঙ্গায় ইফতারির সময় ৪ গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে ২০ জন গ্রামবাসী আহত হয়েছেন। এ সময় উত্তেজিত জনতা মুনসুরাবাদ বাজারের ৮-১০টি দোকান ভাঙচুর ও লুটপাট করেছে। শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে বৃহস্পতিবার সন্ধ্যায় ভাঙ্গা উপজেলার হামিরদী ইউনিয়নে মুনসুরাবাদ, খাপুরা, মাঝিকান্দা ও সিংগারডাক গ্রামে এ সংঘর্ষ হয়।

খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের উদ্ধার করে ভাঙ্গা ও মনসুরাবাদ হাসপাতালে ভর্তি করা হয়।

গ্রামবাসী জানান, গত এক সপ্তাহ আগে মনসুরাবাদ গ্রামের আলি মোর্সেদের পুত্র অষ্টম শ্রেণির ছাত্র সাজ্জাদের সঙ্গে খাপুরা গ্রামের ইলিয়াচ শিকদারের ছেলে বাইজিদের ঝগড়া হয়। পরদিন বিষয়টি নিয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ মীমাংসা করে দেযন। এর জের ধরে বৃহস্পতিবার ইফতারির সময় সাজ্জাদ খাপুর গ্রামে গেলে বাইজিদসহ তার লোকজন মারধর করে।

এ ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে মনসুরাবাদ গ্রামের লোকজন সাজ্জাদের পক্ষে এবং খাপুরা, সিঙ্গারডাক ও মাঝি কান্দা গ্রামের লোকজন বাইজিদের পক্ষে দেশীয় অস্ত্র নিয়ে প্রায় ঘণ্টাব্যাপী একে অপরের উপর ঝাঁপিয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে ঢাকা-খুলনা মহাসড়ক কিছু সময়ের জন্য যানবাহন বন্ধ হয়ে যায়। সংঘর্ষ চলাকালে উত্তেজিত জনতা মুনসুরাবাদ বাজারে ঢুকে দোকানপাট ভাঙচুরসহ মালামাল লুট করে।

ভাঙ্গা থানার ওসি মামুনুর আল রশিদ জানায়, ইফতারির আগমুহূর্তে সংঘর্ষের খবর পেয়ে আমাদের পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

রাজশাহী বোর্ডে পাশের হার ৮৯.২৬, জিপিএ-৫-এ এগিয়ে মেয়েরা
সাংবাদিকের ওপর হামলার ঘটনায় ইউপি চেয়ারম্যান কারাগারে
স্ত্রী কবরে, স্বামী জেলখানায়!
গণমাধ্যমকর্মী আইন নিয়ে সাংবাদিক সংগঠন ও অংশীজনদের মতামত নেওয়া শুরু
৫১ শিক্ষা প্রতিষ্ঠানের কেউই পাস করেনি: শিক্ষামন্ত্রী
২ বছরেও অপসারণ হয়নি ভাঙা সেতু, ভোগান্তিতে ৩ উপজেলার মানুষ

আরও খবর