সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৮.৩৩°সে
সর্বশেষ:
তৃতীয় বারের মত প্যাটারসন সিটির কাউন্সিলম্যান নির্বাচিত শাহীন খালিক সিলেট-কক্সবাজার রুটে নতুন ট্রেন সার্ভিস চালুর দাবিতে মানববন্ধন সন্ধান মেলেনি হেলিকপ্টারের, ইরানের প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যুর শঙ্কা হেলিকপ্টার ‌‘দুর্ঘটনা’র পর খোঁজ পাওয়া যাচ্ছে না ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থীর সংখ্যা তিন গুণ : টিআইবি আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন মলদোভায় জীবন্ত অবস্থায় বৃদ্ধকে কবর, চারদিন পর উদ্ধার ইসরাইলে বিস্ফোরক পাঠাচ্ছে ভারত! অস্ত্র বোঝাই জাহাজ আটকাল স্পেন অটোরিকশা বন্ধের প্রতিবাদে লাঠিসোঁটা নিয়ে সড়কে চালকরা নিউজার্সিতে বাংলাদেশি বংশোদ্ভূত ফাবিহা কৃতিত্বের সহিত নার্সিং গ্রাজুয়েশন সম্পন্ন সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী

বিচ্ছেদের পর একসঙ্গে ভ্যাকেশনে ট্রুডো-সোফি

অনলাইন ডেস্ক:
দেড় দশক এক ছাদের নিচে থেকে দুজন দুটি পথ বেছে নিয়েছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো ও তার স্ত্রী সোফি গ্রেগোয়ার। গত সপ্তাহে তাদের আনুষ্ঠানিক ছাড়াছাড়ি হয়। বিচ্ছেদ হলেও দুজনের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক শেষ হয়ে যায়নি। আর তাই তো একসঙ্গে ছুটি কাটাচ্ছেন দুজন। সঙ্গে রয়েছে তাদের সন্তানরাও। খবর দ্য পলিটিকোর।

কানাডার গণমাধ্যমের বরাত দিয়ে পলিটিকোর খবরে বলা হয়েছে, ট্রুডো ও সোফি এখন ব্রিটিশ কলোম্বিয়ার একটি রিসোর্টে সময় কাটাচ্ছেন। এই ভ্যাকেশনের খরচ পুরোটাই বহন করবেন ট্রুডো।

তারা কোথায় থাকছেন তা কানাডার প্রধানমন্ত্রীর কার্যালয় নির্দিষ্ট করে বলেনি। তবে বলেছে, তারা ১৮ আগস্ট অটোয়ায় ফিরবেন।
কানাডার স্থানীয় পত্রিকা কানাডিয়ান প্রেসের প্রতিবেদন বলা হয়েছে, তারা এক সপ্তাহের জন্য কানাডার ব্রিটিশ কলম্বিয়ার পশ্চিম উপকূলের কোথাও থাকবেন। এই দম্পতি অফিসিয়ালি আলাদা হয়ে গেলেও সন্তানদের দেখভালে তারা প্রতিশ্রুতবদ্ধ।
বিচ্ছেদ ঘোষণার সময় দুজনই বলেছিলেন যে, তারা আলাদা হচ্ছেন। তবে তারা এখনো পরিবার হিসেবে একসঙ্গে সময় কাটানোর পরিকল্পনা করছেন। তারা তাদের তিন সন্তানের ভবিষ্যতের কথাও চিন্তা করছেন।

২ আগস্ট ট্রুডো ইনস্টাগ্রামে তাদের বিচ্ছেদের ঘোষণা দেন। সোফিও তার ইনস্টাগ্রামে একই ঘোষণা দিয়েছেন। তাদের এ ঘোষণায় অনেকেই বিস্মিত হয়েছেন।

তবে বিচ্ছেদ হলেও তারা সম্পর্ক ঠিক রাখবেন এমন ইঙ্গিত দিয়ে ইনস্টাগ্রাম পোস্টে এই দম্পতি জানিয়েছেন, তারা ‘একটি ঘনিষ্ঠ পরিবারের মতো থাকবেন, যার ভিত্তি হবে ভালোবাসা ও সম্মান।’

২০০৫ সালে ট্রুডো-সোফি মন্ট্রিয়লে বিয়ে করেন এবং বর্তমানে তাদের তিন সন্তান রয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সন্ধান মেলেনি হেলিকপ্টারের, ইরানের প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যুর শঙ্কা
হেলিকপ্টার ‌‘দুর্ঘটনা’র পর খোঁজ পাওয়া যাচ্ছে না ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর
উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থীর সংখ্যা তিন গুণ : টিআইবি
আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন
মলদোভায় জীবন্ত অবস্থায় বৃদ্ধকে কবর, চারদিন পর উদ্ধার
ইসরাইলে বিস্ফোরক পাঠাচ্ছে ভারত! অস্ত্র বোঝাই জাহাজ আটকাল স্পেন

আরও খবর