শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬.০৯°সে
সর্বশেষ:
ইতালিতে ১০৯ মাফিয়া সদস্য আটক কুরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু: প্রাণিসম্পদমন্ত্রী ২৬ মে একাদশ শ্রেণিতে ভর্তি শুরু ‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত গাজা ইস্যুতে বাইডেন প্রশাসনের আরেক কর্মকর্তার পদত্যাগ হজ যাত্রী নিয়ে উড়াল দিতেই বিমানের ইঞ্জিনে আগুন রাষ্ট্রীয় সফরে চীন পৌঁছেছেন পুতিন গাজীপুরে আগুনে পুড়ল ৩ কলোনির শতাধিক বসতঘর-দোকান গাজায় হামাসের হামলায় ৫ ইসরাইলি সেনা নিহত সৌদি আরব গেছেন প্রায় ২২ হাজার,এখনো ভিসা হয়নি ৬ হাজার হজযাত্রীর গুলিবিদ্ধ হয়ে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী পদ্মায় পানি শুকিয়ে ধু-ধু বালুচর, মহানন্দার বুকে চলছে চাষাবাদ

বিএনপির কার্যালয়ে ঝুলছে তালা, বাইরে সশস্ত্র পুলিশের অবস্থান

অনলাইন ডেস্ক:
বিএনপি ঘোষিত তিন দিনের অবরোধ কর্মসূচির প্রথম দিনে আজ মঙ্গলবার (৩১ অক্টোবর) রাজধানীর নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের মূল ফটকে তালা ঝুলছে। আর ফটকের সামনের রাস্তায় দেখা গেছে পুলিশের সশস্ত্র অবস্থান। পাশাপাশি চলছে বিজিবির টহল।

তবে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের আশপাশে দলটি ও এর অঙ্গসংগঠনের কাউকে দেখা যায়নি। পুলিশ কাউকে কেন্দ্রীয় কার্যালয়ে ঢুকতে দিচ্ছে না। পুলিশের অবস্থানের পাশাপাশি বিএনপি কার্যালয়ের সামনে বিজিবির (বর্ডার গার্ড বাংলাদেশ) বিশেষ টিমকে টহল দিতে দেখা গেছে।

এদিকে গত ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে দলটির নেতাকর্মীদের সংঘর্ষের পর সেখানে ‘ক্রাইম সিন’ ঘোষণা দিয়ে যে বেষ্টনী তৈরি করা হয়েছিল, আজ মঙ্গলবার সকালে সেটি দেখা যায়নি। যদিও গতকাল বিকালেও ওই বেষ্টনী ছিল।

এ ছাড়া মঙ্গলবার সকালে নয়াপল্টনের আশপাশের এলাকায় বিভিন্ন মোড়ে পুলিশের সতর্ক অবস্থান দেখা গেছে।

পুলিশের মতিঝিল বিভাগের উপকমিশনার (ডিসি) হায়াতুল ইসলাম খান বলেন, বিএনপির ডাকা অবরোধকে কেন্দ্র করে কেউ যেন কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি তৈরি করতে না পারে, সেজন্য পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ইতালিতে ১০৯ মাফিয়া সদস্য আটক
কুরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু: প্রাণিসম্পদমন্ত্রী
২৬ মে একাদশ শ্রেণিতে ভর্তি শুরু
‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত
গাজা ইস্যুতে বাইডেন প্রশাসনের আরেক কর্মকর্তার পদত্যাগ
হজ যাত্রী নিয়ে উড়াল দিতেই বিমানের ইঞ্জিনে আগুন

আরও খবর