রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৯.১৮°সে
সর্বশেষ:
বাংলাদেশের জলসীমানায় পৌঁছেছে এমভি আবদুল্লাহ হোটেলে স্ত্রীসহ দুই পুরুষকে পিটালেন স্বামী জাতিসংঘে ফিলিস্তিনের পক্ষে বিপুল ভোট, বিপক্ষে দিল যে ৯ দেশ সনদ জালিয়াতি:শামসুজ্জামান কোন সাংবাদিককে কত টাকা দিয়েছেন সবকিছু স্বীকার করেছেন আইইবির ৬১তম কনভেনশন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ গঠনে যুগোপযোগী ও কর্মদক্ষ যুবসমাজের কোন বিকল্প নেই: স্থানীয় সরকার মন্ত্রী ‘চন্দনা কমিউটার’ট্রেন যাত্রাবিরতির দাবিতে রেললাইনে শুয়ে ট্রেনের গতিরোধ মার্কিন অস্ত্র ব্যবহারে ইসরাইল আন্তর্জাতিক আইন লঙ্ঘন করেছে: যুক্তরাষ্ট্র রাশিয়ায় সেতুর রেলিং ভেঙে নদীতে বাস, নিহত ৭ দিনাজপুরের কাউগা চায়ের দোকানে লরি, নিহত ২ নতুন রেকর্ডের দ্বারপ্রান্তে সাকিব বই পড়ে পুরস্কার পেল ২২১২ শিক্ষার্থী

বান্দরবানে একজনের মরদেহ ও ২৪ পর্যটক উদ্ধার

বান্দরবান প্রতিনিধি
বান্দরবানের আলীকদম উপজেলায় আটকে পড়া ২৪ দেশি পর্যটককে জীবিত এবং এক পর্যটককে মৃত অবস্থায় উদ্ধার করেছে বাংলাদেশ সেনাবাহিনীর একটি টিম।

রবিবার সকালে উপজেলার দুর্গম দোছড়ি এলাকার ছাইম্প্রা ঝর্ণা থেকে তাদের উদ্ধার করা হয়। মারা যাওয়া পর্যটকের নাম আতহার ইশরাক রাফি।
বান্দরবানের জেলা প্রশাসক শাহ মোজাহিদ উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঢাকা থেকে আসা ২১ জনের পর্যটক টিম ও চারজন ট্যুরিস্ট গাইড আলীকদম হয়ে ছাইম্প্রা ঝর্ণা দেখতে গিয়ে বন্যার কবলে পড়ে সেখানে আটকে যায়। তাদের আটকে পড়ার খবর পেয়ে আলীকদম সেনানিবাস থেকে একটি টিম রবিবার ভোরে সেখানে পৌঁছে এবং ২৫ জনের মধ্যে ২৪ জনকে জীবিত ও একজনকে মৃত অবস্থায় উদ্ধার করে আলীকদম উপজেলা সদরে নিয়ে আসা হয়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বাংলাদেশের জলসীমানায় পৌঁছেছে এমভি আবদুল্লাহ
জাতিসংঘে ফিলিস্তিনের পক্ষে বিপুল ভোট, বিপক্ষে দিল যে ৯ দেশ
সনদ জালিয়াতি:শামসুজ্জামান কোন সাংবাদিককে কত টাকা দিয়েছেন সবকিছু স্বীকার করেছেন
আইইবির ৬১তম কনভেনশন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
স্মার্ট বাংলাদেশ গঠনে যুগোপযোগী ও কর্মদক্ষ যুবসমাজের কোন বিকল্প নেই: স্থানীয় সরকার মন্ত্রী
‘চন্দনা কমিউটার’ট্রেন যাত্রাবিরতির দাবিতে রেললাইনে শুয়ে ট্রেনের গতিরোধ

আরও খবর