সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩.১৫°সে
সর্বশেষ:
তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা রাইসিকে বহনকারী হেলিকপ্টারে কোনো আরোহী বেঁচে নেই রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি তৃতীয় বারের মত প্যাটারসন সিটির কাউন্সিলম্যান নির্বাচিত শাহীন খালিক সিলেট-কক্সবাজার রুটে নতুন ট্রেন সার্ভিস চালুর দাবিতে মানববন্ধন সন্ধান মেলেনি হেলিকপ্টারের, ইরানের প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যুর শঙ্কা হেলিকপ্টার ‌‘দুর্ঘটনা’র পর খোঁজ পাওয়া যাচ্ছে না ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থীর সংখ্যা তিন গুণ : টিআইবি আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন মলদোভায় জীবন্ত অবস্থায় বৃদ্ধকে কবর, চারদিন পর উদ্ধার ইসরাইলে বিস্ফোরক পাঠাচ্ছে ভারত! অস্ত্র বোঝাই জাহাজ আটকাল স্পেন অটোরিকশা বন্ধের প্রতিবাদে লাঠিসোঁটা নিয়ে সড়কে চালকরা

বাংলাদেশে অনিবন্ধিত অনলাইন পত্রিকা বন্ধ চায় আইনশৃঙ্খলাবিষয়ক মন্ত্রিসভা কমিটি

অনলািইন ডেস্ক:

বাংলাদে্শে যেসব অনিবন্ধিত অনলাইন পত্রিকা আছে, সেগুলোকে নির্ধারিত সময়ের মধ্যে নিবন্ধন নিতে বলেছে আইনশৃঙ্খলাবিষয়ক মন্ত্রিসভা কমিটি।

মঙ্গলবার সচিবালয়ে অনুষ্ঠিত আইনশৃঙ্খলাবিষয়ক মন্ত্রিসভা কমিটির সভায় মাদক নিয়ন্ত্রণসহ আইনশৃঙ্খলাবিষয়ক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা ও সুপারিশ করা হয়।খবর-যুগান্তর।

সভা শেষে আয়োজিত সংবাদ ব্রিফিংয়ে এসে একথা জানান আইনশৃঙ্খলাবিষয়ক মন্ত্রিসভা কমিটির সভাপতি ও মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

এ বিষয়ে আ ক ম মোজাম্মেল হক বলেন, কোনো জিনিস ‘ফ্রি স্টাইল’ হতে পারে না। নিবন্ধন থাকলে জবাবদিহি চাওয়া যায়। শুধু নামসর্বস্ব পত্রিকা মানুষকে বিভ্রান্ত করার সুযোগ পায়। নির্ধারিত সময়ের মধ্যে নিবন্ধন না করলে সেগুলো যেন বন্ধ করে দেওয়া হয়।

মন্ত্রী বলেন- বিদেশে বসেও ফেসবুক, ইউটিউব, টিকটক ইত্যাদি সামাজিক যোগাযোগমাধ্যমে মিথ্যাচার ও চটকদার কথা বলা হচ্ছে। ওই সব যোগাযোগমাধ্যম প্রতিষ্ঠানের অফিস এ দেশে না থাকার কারণে নিয়ন্ত্রণে আনা যায় না। এ জন্য গুজবে কান না দেওয়ার আহ্বান জানান তিনি।

বৈঠকে আইনশৃঙ্খলাবিষয়ক মন্ত্রিসভা কমিটির সদস্য হিসেবে বেশ কয়েকজন মন্ত্রী ও প্রতিমন্ত্রী উপস্থিত ছিলেন। এ ছাড়া সভায় উপস্থিত ছিলেন আইনশৃঙ্খলা বাহিনী ও বিভিন্ন সংস্থার শীর্ষ পর্যায়ের কর্মকর্তারা।

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা
রাইসিকে বহনকারী হেলিকপ্টারে কোনো আরোহী বেঁচে নেই
রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি
সিলেট-কক্সবাজার রুটে নতুন ট্রেন সার্ভিস চালুর দাবিতে মানববন্ধন
সন্ধান মেলেনি হেলিকপ্টারের, ইরানের প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যুর শঙ্কা
হেলিকপ্টার ‌‘দুর্ঘটনা’র পর খোঁজ পাওয়া যাচ্ছে না ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর

আরও খবর