শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫.৩৯°সে
সর্বশেষ:
ইতালিতে ১০৯ মাফিয়া সদস্য আটক কুরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু: প্রাণিসম্পদমন্ত্রী ২৬ মে একাদশ শ্রেণিতে ভর্তি শুরু ‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত গাজা ইস্যুতে বাইডেন প্রশাসনের আরেক কর্মকর্তার পদত্যাগ হজ যাত্রী নিয়ে উড়াল দিতেই বিমানের ইঞ্জিনে আগুন রাষ্ট্রীয় সফরে চীন পৌঁছেছেন পুতিন গাজীপুরে আগুনে পুড়ল ৩ কলোনির শতাধিক বসতঘর-দোকান গাজায় হামাসের হামলায় ৫ ইসরাইলি সেনা নিহত সৌদি আরব গেছেন প্রায় ২২ হাজার,এখনো ভিসা হয়নি ৬ হাজার হজযাত্রীর গুলিবিদ্ধ হয়ে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী পদ্মায় পানি শুকিয়ে ধু-ধু বালুচর, মহানন্দার বুকে চলছে চাষাবাদ

বড় জমায়েতে সরকারকে চাপে রাখতে চায় বিএনপি

অনলাইন ডেস্ক:
সরকার পতনের একদফা দাবিতে বড় জমায়েত করে সরকারকে চাপে রাখতে চায় বিএনপি। এজন্য ব্যাপক প্রস্তুতি নিয়েছেন দলটি। কোনো রকমের উসকানিতে পা না দিয়ে সতর্ক থেকে শান্তিপূর্ণভাবে কর্মসূচি সফল করতে নেতাকর্মীদের নানা দিকনির্দেশনা দেওয়া হয়েছে। দুপুর ২টায় মহাসমাবেশ শুরু হবে।

এদিন ভোর থেকে দলটির নিজস্ব পাঁচশ স্বেচ্ছাসেবক নিরাপত্তার দায়িত্বে থাকবেন। ইতোমধ্যে ঢাকা মহানগরসহ বিভিন্ন জেলা থেকে আসা নেতাকর্মী কোন কোন পয়েন্টে অবস্থান নেবেন- তাও ঠিক করে দেওয়া হয়েছে। বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতাকর্মীরাও এতে অংশ নেবেন। কর্মসূচি শেষ করে নেতাকর্মীদের নিজ নিজ এলাকায় অবস্থান করার নির্দেশ দেওয়া হয়েছে।

মহাসমাবেশ থেকে নতুন কর্মসূচি ঘোষণার কথা রয়েছে। সোমবার অথবা মঙ্গলবার রাজধানীর গুরুত্বপূর্ণ একটি ভবন অভিমুখে পদযাত্রা ও ঘেরাও কর্মসূচির মাধ্যমে লাগাতার আন্দোলনে যেতে পারে দলটি। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে এসব তথ্য।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ইতালিতে ১০৯ মাফিয়া সদস্য আটক
কুরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু: প্রাণিসম্পদমন্ত্রী
২৬ মে একাদশ শ্রেণিতে ভর্তি শুরু
‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত
গাজা ইস্যুতে বাইডেন প্রশাসনের আরেক কর্মকর্তার পদত্যাগ
হজ যাত্রী নিয়ে উড়াল দিতেই বিমানের ইঞ্জিনে আগুন

আরও খবর