শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৮.৯৫°সে
সর্বশেষ:
দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে : আইজিপি আফগানিস্তানে বন্দুকধারীদের হামলায় তিন স্পেনীয়সহ নিহত ৪ ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা রাবিতে সনাতন ধর্মাবলম্বী শিক্ষার্থীকে শিবির আখ্যা দিয়ে হত্যা হুমকির অভিযোগ ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য বেলজিয়াম-নেদারল্যান্ডস-জার্মানিকে হারিয়ে বিশ্বকাপের আয়োজক ব্রাজিল ইতালিতে ১০৯ মাফিয়া সদস্য আটক কুরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু: প্রাণিসম্পদমন্ত্রী ২৬ মে একাদশ শ্রেণিতে ভর্তি শুরু ‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত গাজা ইস্যুতে বাইডেন প্রশাসনের আরেক কর্মকর্তার পদত্যাগ

বঙ্গভবনে রওশন এরশাদ

অনলাইন ডেস্ক:

জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ আজ বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের সঙ্গে দেখা করতে গেছেন।রওশন এরশাদের একজন মুখপাত্র জানিয়েছেন, আজ রোববার বেলা ১২ টার দিকে রওশন এরশাদ বঙ্গভবনে যান। শেষ খবর পাওয়া পর্যন্ত তিনি বঙ্গভবনে ছিলেন।

ওই মুখপাত্র জানিয়েছেন, জাতীয় নির্বাচনের বিষয়ে রাষ্ট্রপতির সঙ্গে রওশন এরশাদের আলোচনা হতে পারে। জাতীয় পার্টির চেয়ারম্যান গত ১৪ অক্টোবর বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে দেখা করেছিলেন। আজ রওশন এরশাদ বঙ্গভবনে গেলেন।

দলটির এই শীর্ষ দুই নেতার বিরোধ অনেক পুরোনো। দলের নিয়ন্ত্রণ নিয়ে তাদের বিরোধ এখন নির্বাচনের আগে বেড়েছে বলে দলটির নেতারা বলছেন।

গতকালই রওশন এরশাদ নির্বাচন কমিশনকে চিঠি দিয়েছেন বলে সংবাদমাধ্যমে খবর প্রকাশ হয়েছে। তাঁর সেই চিঠি বলা হয়েছে, জাতীয় পার্টি আওয়ামী লীগের সঙ্গে মহাজোট থেকে নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। যদিও আজ তাঁর একজন মুখপাত্র প্রথম আলোকে বলেছেন, রওশন এরশাদ ওই চিঠি দেননি।

এর আগেও বিভিন্ন সময় দলের সিদ্ধান্তের বিরোধিতা করে রওশন এরশাদের চিঠি সংবাদমাধ্যমে প্রকাশ হওয়ার পর তিনি অস্বীকার করেছেন।জি এম কাদেরের পক্ষে গতকাল নির্বাচনে কমিশনে পৃথক চিঠি দেওয়া হয়েছে। তাতে জাতীয় পার্টির মনোনয়ন দেওয়া ও দলীয় প্রার্থীর মনোনয়নপত্র স্বাক্ষরের ক্ষমতা জিএম কাদেরের বলে জানানো হয়েছে।

রাজনৈতিক দলগুলোর জোটগতভাবে নির্বাচন করার বিষয়ে নির্বাচন কমিশনকে জানানোর ব্যাপারে গতকাল শনিবার ছিল শেষ দিন। জাতীয় পার্টির নেতারা বলছেন, নির্বাচন ঘনিয়ে আসায় তাদের দুই শীর্ষ নেতার বিরোধ বাড়ছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে : আইজিপি
আফগানিস্তানে বন্দুকধারীদের হামলায় তিন স্পেনীয়সহ নিহত ৪
ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা
ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা
১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য
ইতালিতে ১০৯ মাফিয়া সদস্য আটক

আরও খবর