মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৮.১৫°সে
সর্বশেষ:
মন্ত্রিপরিষদ বিভাগের প্রজ্ঞাপন জারি।।ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয় শোক বঙ্গভবনে বৌদ্ধ ধর্মাবলম্বীদের সংবর্ধনা দেবেন প্রেসিডেন্ট সাহাবুদ্দিন রাইসির শেষ বিদায়ে লাখো মানুষের ঢল পশ্চিমতীরের জেনিনে ইসরাইলি হামলায় নিহত ৭ দুর্ঘটনায় ক্ষতবিক্ষত, সেলফি তুলতে ভুলেননি ২ নারী রাজশাহীতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৮ রাইসির মৃত্যু-সৌদি বাদশাহর অসুস্থতা, বাড়লো সোনা-রুপা-তামার দাম সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা এ্যাসাইলাম আবেদনে অপব্যবহারের কারণেই ‘ফাস্ট ট্র্যাক রিটার্ন চুক্তি’? বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা জীবিকার বিষয়টি উপেক্ষা করে কোনো সিদ্ধান্ত নেওয়া যাবে না, ব্যাটারিচালিত রিকশা প্রসঙ্গে প্রধানমন্ত্রী ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক

ফ্লাইওভারের নিচে আটকে গেল বিমান

অণলাইন ডেস্ক:
ফ্লাইওভারের নিচে বিমান আটকে ট্র্যাফিক জ্যামের সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের বিহার রাজ্যের মতিহারি শহরে। ফ্লাইওভারের নিচে বিমান আটকে যাওয়ায় শহরটি ট্র্যাফিক জ্যাম সৃষ্টি হয়।

গতকাল শুক্রবার বিহারের মতিহারির পিপরাকোঠিতে পরিত্যক্ত একটি বিমানকে ট্রেইলার ট্রাকে করে মুম্বাই থেকে আসামে নিয়ে যাওয়া হচ্ছিল। সেই সময় একটি ফ্লাইওভারে বিমানটি আটকে গেলে ভারতের ২৭ নং জাতীয় মহাসড়কে ট্র্যাফিক জ্যামের সৃষ্টি হয়।

ফ্লাইওভারের নিচে আটকে থাকা বিমানটিকে এক নজর দেখার জন্য অনেক লোকের সমাগম হয়। অনেকে সেলফি তোলার পাশাপাশি মোবাইলে ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করলে মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়।

মূলত ট্রাক চালকের ভুলেই এমন ঘটনা ঘটেছে বলে কর্তৃপক্ষ জানিয়েছে। ট্রাক চালক ভেবেছিলেন, তিনি তার ট্রাকের ওপর থাকা বিমানটি নিয়েই ফ্লাইওভারের নিচে দিয়ে চলে যেতে পারবেন, কিন্তু তা হয়নি। পরে অবশ্য বিমানটি তার গন্তব্যের পৌঁছায়।

এর আগে ২০২২ সালের নভেম্বরেও ভারতের অন্ধ্রপ্রদেশে একই ঘটনা ঘটেছিল।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ইসরাইলে বিস্ফোরক পাঠাচ্ছে ভারত! অস্ত্র বোঝাই জাহাজ আটকাল স্পেন
দিল্লির ৪ হাসপাতালে বোমা হামলার হুমকি
ভারতে চতুর্থ দফার ভোটও শান্তিপূর্ণ
হোটেলে স্ত্রীসহ দুই পুরুষকে পিটালেন স্বামী
বামীর হাত পা বেঁধে মারধর-সিগারেটের ছ্যাঁকা, স্ত্রী গ্রেফতার
ভারতের লোকসভা নির্বাচন: তৃতীয় দফায় ভোট ৯৩ কেন্দ্রে

আরও খবর