শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬.২°সে
সর্বশেষ:
ইতালিতে ১০৯ মাফিয়া সদস্য আটক কুরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু: প্রাণিসম্পদমন্ত্রী ২৬ মে একাদশ শ্রেণিতে ভর্তি শুরু ‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত গাজা ইস্যুতে বাইডেন প্রশাসনের আরেক কর্মকর্তার পদত্যাগ হজ যাত্রী নিয়ে উড়াল দিতেই বিমানের ইঞ্জিনে আগুন রাষ্ট্রীয় সফরে চীন পৌঁছেছেন পুতিন গাজীপুরে আগুনে পুড়ল ৩ কলোনির শতাধিক বসতঘর-দোকান গাজায় হামাসের হামলায় ৫ ইসরাইলি সেনা নিহত সৌদি আরব গেছেন প্রায় ২২ হাজার,এখনো ভিসা হয়নি ৬ হাজার হজযাত্রীর গুলিবিদ্ধ হয়ে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী পদ্মায় পানি শুকিয়ে ধু-ধু বালুচর, মহানন্দার বুকে চলছে চাষাবাদ

ফিলিস্তিনি হওয়ায় যুক্তরাষ্ট্রে শিশু খুন করল বৃদ্ধ

অনলাইন ডেস্ক :
মার্কিন যুক্তরাষ্ট্রে ৬ বছর বয়সি এক শিশুকে ছুটিকাঘাতে খুন করা হয়েছে। ওই শিশুটির পরিবার ফিলিস্তিনি হওয়ায় এ কাণ্ড ঘটিয়েছে ৭১ বছরের এক বৃদ্ধ।

ছুরিকাঘাতে শিশুটির মাকেও আহত করা হয়। মূলত হামাস ও ইসরাইলের মধ্যে চলমান যুদ্ধে তারা ফিলিস্তিনিকে সমর্থন করায় এ হামলার শিকার হয়েছেন। খবর আলজাজিরার

এ ঘটনার পর মার্কিন পুলিশ ওই বৃদ্ধকে গ্রেফতার করেছে। শনিবার এক বিবৃতিতে এ তথ্য জানায় শিকাগো শহরতলির উইল কাউন্টি শেরিফের অফিস।

শিকাগো শহর থেকে ৬৫ কিলোমিটার দূরে মা-ছেলেকে ঘরের মধ্যেই পড়ে থাকতে দেখে পুলিশ। পরে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে সেখানেই তার মৃত্যু হয়।

রোববার ময়নাতদন্তের প্রতিবেদনে বলা হয়েছে, শিশুটিকে ২৬ বার ছুরিকাঘাত করা হয়েছে। আর্মি স্টাইলে তার ওপর হামলা করা হয়।

শিশুটির মায়ের ওপরও একাধিকবার ছুরিকাঘাত করা হয়। তবে ভাগ্যক্রমে সে এখনো বেঁচে আছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় অভিযুক্তের নাম প্রকাশ করেনি পুলিশ। মা ও ছেলেকে ছুরিকাঘাতের পর ওই ব্যক্তি বাহিরেই বসা ছিল। তখন তার কপাল থেকে রক্ত ঝরছিল।

ওই ব্যক্তিকে রোববার আদালতে তোলা হয়েছে। পুলিশ তার বিরুদ্ধে প্রথম গ্রেডের হত্যার অভিযোগ দিয়েছে।

এ ঘটনার পর কাউন্সিল অব আমেরিকান ইসলামিক রিলেশনসের নির্বাহী পরিচালক আহমেদ রিহাব বলেন, আমরা এ ঘটনায় মর্মাহত। ওই ছেলে ও তার মায়ের জন্য আমরা দোয়া করি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ইতালিতে ১০৯ মাফিয়া সদস্য আটক
কুরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু: প্রাণিসম্পদমন্ত্রী
২৬ মে একাদশ শ্রেণিতে ভর্তি শুরু
‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত
গাজা ইস্যুতে বাইডেন প্রশাসনের আরেক কর্মকর্তার পদত্যাগ
হজ যাত্রী নিয়ে উড়াল দিতেই বিমানের ইঞ্জিনে আগুন

আরও খবর