বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫.৭৮°সে
সর্বশেষ:
সৌদি আরব গেছেন প্রায় ২২ হাজার,এখনো ভিসা হয়নি ৬ হাজার হজযাত্রীর গুলিবিদ্ধ হয়ে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী পদ্মায় পানি শুকিয়ে ধু-ধু বালুচর, মহানন্দার বুকে চলছে চাষাবাদ গাইবান্ধায় চার দিনব্যাপি উদ্যোক্তা মেলার উদ্বোধন কান চলচ্চিত্র উৎসবে নজর কাড়লেন ভাবনা গোসল করতে নেমে পানিতে ডুবে মারা গেল স্কুলছাত্র নওগাঁ জেলার শ্রেষ্ঠ ওসি জহুরুল তদন্ত ওসি লুৎফর নিউইয়র্কে বাংলাদেশি খুনের ঘটনায় ন্যায়বিচার নিয়ে সংশয়ে পরিবার দিল্লির ৪ হাসপাতালে বোমা হামলার হুমকি ডলার সংকটের কারণে বাংলাদেশে বিনিয়োগের লভ্যাংশ নিতে পারছে না যুক্তরাষ্ট্র সুশীল সমাজের সঙ্গে বৈঠক, কী বার্তা দিলেন ডোনাল্ড লু ২৩ নাবিক নিয়ে ফিরল এমভি আবদুল্লাহ,ফুলেল শুভেচ্ছায় নাবিকদের বরণ।।ঈদের আনন্দ নাবিক পরিবারে

পুকুর থেকে অজগর উদ্ধার, ঠাঁই হলো জঙ্গলে

সিলেট প্রতিনিধি:
সিলেটে পুকুর থেকে বিশালাকার একটি অজগর সাপ উদ্ধার করেছে পুলিশ। পরে বনবিভাগের মাধ্যমে সাপটি নিরাপদ আশ্রয় জঙ্গলে অবমুক্ত করা হয়েছে।

রবিবার জেলার গোয়াইনঘাট উপজেলার রুস্তুমপুর ইউনিয়নের বীরমঙ্গল হাওর এলাকার মাটিকাপা গ্রামের মোহাম্মদ আলীর পুকুর থেকে সাপটি উদ্ধার করা হয়। সাপটি প্রায় ৭ ফুট লম্বা ছিল।
জানা যায়, রবিবার সকালে মোহাম্মদ আলীর বাড়ির পুকুরপাড়ে বিশালাকার অজগর সাপটি দেখে এলাকার লোকজন জড়ো হন। তখন অনেকেই সাপটি মেরে ফেলতে উদ্যত হন। খবর পেয়ে পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুনের নির্দেশে গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সাহিদুর রহমান একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে সাপটিকে রক্ষা করেন। পরে খবর দেওয়া হলে বনবিভাগের একটি দল এসে সাপটি উদ্ধার করে সংরক্ষিত বনে অবমুক্ত করে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সৌদি আরব গেছেন প্রায় ২২ হাজার,এখনো ভিসা হয়নি ৬ হাজার হজযাত্রীর
পদ্মায় পানি শুকিয়ে ধু-ধু বালুচর, মহানন্দার বুকে চলছে চাষাবাদ
গোসল করতে নেমে পানিতে ডুবে মারা গেল স্কুলছাত্র
নওগাঁ জেলার শ্রেষ্ঠ ওসি জহুরুল তদন্ত ওসি লুৎফর
ডলার সংকটের কারণে বাংলাদেশে বিনিয়োগের লভ্যাংশ নিতে পারছে না যুক্তরাষ্ট্র
সুশীল সমাজের সঙ্গে বৈঠক, কী বার্তা দিলেন ডোনাল্ড লু

আরও খবর