সোমবার, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫.৫৭°সে
সর্বশেষ:
রাজশাহী বোর্ডে পাশের হার ৮৯.২৬, জিপিএ-৫-এ এগিয়ে মেয়েরা সাংবাদিকের ওপর হামলার ঘটনায় ইউপি চেয়ারম্যান কারাগারে স্ত্রী কবরে, স্বামী জেলখানায়! গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা, জনপ্রিয় অভিনেত্রী নিহত গণমাধ্যমকর্মী আইন নিয়ে সাংবাদিক সংগঠন ও অংশীজনদের মতামত নেওয়া শুরু নিজের রেকর্ড ভেঙে ২৯ বার এভারেস্ট জয় করলেন রিতা ৫১ শিক্ষা প্রতিষ্ঠানের কেউই পাস করেনি: শিক্ষামন্ত্রী ২ বছরেও অপসারণ হয়নি ভাঙা সেতু, ভোগান্তিতে ৩ উপজেলার মানুষ মেয়েদের চেয়ে ছেলেরা কেন পিছিয়ে, কারণ খুঁজতে প্রধানমন্ত্রীর নির্দেশ এসএসসিতে গড় পাসের হার ৮৩.০৪ শতাংশ হঠাৎ নিক্সন চৌধুরীর বাসায় প্রধানমন্ত্রী বাংলাদেশকে ৮ উইকেটে হারিয়ে হোয়াইটওয়াশ আটকাল জিম্বাবুয়ে

পদ্মা সেতুতে বিশ্বকাপ ট্রফি

স্পোর্টস ডেস্ক:
বিশ্বভ্রমণের অংশ হিসেবে বিশ্বকাপ ট্রফি এখন বাংলাদেশে। ৯ আগস্ট পর্যন্ত এ ট্রফি থাকবে ঢাকায়। বাংলাদেশে আসার পর আজ ফটোসেশনের জন্য বিশ্বকাপ ট্রফি নেওয়া হয় পদ্মা সেতুতে।

আইসিসির ঐতিহ্য অনুযায়ী বিশ্বকাপ ট্রফি যে দেশে নেওয়া হয়, সেই দেশের কোনো একটা বিশেষ স্থানে বা বিশেষ স্থাপনার সামনে রেখে ফটোসেশন করা হয়। আগেরবার জাতীয় সংসদ ভবনের সামনে ট্রফির ফটোসেশন করা হয়েছিল।

অক্টোবর-নভেম্বরে ভারতে অনুষ্ঠেয় ওয়ানডে বিশ্বকাপের ট্রফি আজ ঢাকার পৌঁছানোর পর বিকেল সাড়ে ৪টার দিকে নিয়ে যাওয়া হয় পদ্মা সেতুর মাওয়া পয়েন্টে ১ নম্বর পিলারের পাশে। সেখানে আইসিসির আনুষ্ঠানিক ফটোসেশনের পর সংবাদমাধ্যমকে ছবি তোলার সুযোগ দেওয়া হয়।

আগামীকাল বিশ্বকাপ ট্রফি নেওয়া হবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে, স্টেডিয়ামের মিডিয়া প্লাজায় থাকবে সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত। সেখানে উপস্থিত থাকবেন জাতীয় দলের নারী ও পুরুষ ক্রিকেটার ও সাবেক ক্রিকেটাররা।

ক্রিকেট কর্মকর্তা, পৃষ্ঠপোষক এবং সাংবাদিকেরাও সেখানে আমন্ত্রিত। বিশ্বকাপ ট্রফি দেখার সুযোগ থাকবে জনসাধারণের জন্যও। ৯ আগস্ট বেলা ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত ট্রফি উম্মুক্ত থাকবে বসুন্ধরা শপিং কমপ্লেক্সে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

রাজশাহী বোর্ডে পাশের হার ৮৯.২৬, জিপিএ-৫-এ এগিয়ে মেয়েরা
সাংবাদিকের ওপর হামলার ঘটনায় ইউপি চেয়ারম্যান কারাগারে
স্ত্রী কবরে, স্বামী জেলখানায়!
গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা, জনপ্রিয় অভিনেত্রী নিহত
গণমাধ্যমকর্মী আইন নিয়ে সাংবাদিক সংগঠন ও অংশীজনদের মতামত নেওয়া শুরু
নিজের রেকর্ড ভেঙে ২৯ বার এভারেস্ট জয় করলেন রিতা

আরও খবর