সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৮.৯১°সে
সর্বশেষ:
জিম্বাবুয়ে সিরিজের দল ঘোষণা টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় জিম্বাবুয়ে ক্রিকেট দল বাংলাদেশের ৫ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ ঘোষণা আত্রাইয়ে তীব্র গরম, দুর্ভোগে শ্রমজীবী মানুষ নানা আয়োজনের বাঙ্গালহালিয়াতে সাংগ্রাঁই জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা সমাবেশের ঘোষণা দিল বিএনপি ইউক্রেন যুদ্ধ বাঁধিয়েছে যুক্তরাষ্ট্র, অভিযোগ রাশিয়ার মস্কো চলচ্চিত্র উৎসবে পুরস্কার জিতল বাংলাদেশের সিনেমা তীব্র তাবদাহে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা যুক্তরাষ্ট্রের নির্বাচনে হস্তক্ষেপ করতে চায় চীন: ব্লিঙ্কেন ট্রাম্পের বিচার নিয়ে সুপ্রিমকোর্টে বিভক্তি

নেত্রকোনায় জাতীয় সমবায় দিবসে আলোচনা সভা

নেত্রকোনা প্রতিনিধি
‘সমবায়ে গড়ছি দেশ, স্মার্ট হবে বাংলাদেশ’ স্লোগানে ৫২তম জাতীয় সমবায় দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে নেত্রকোনায় বর্ণাঢ্য সমবায় র‌্যালি ও “সমবায়ই শক্তি সমবায়ই মুক্তি” স্লোগানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দিবসটি উদযাপনে দিনব্যাপী নানা কর্মসূচি নেয় জেলা প্রশাসন ও সমবায় বিভাগ।

সকালে জাতীয় সংগীতের সাথে সাথে পতাকা উত্তোলন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মামুন খন্দকার, এডিএম আশিক নূর ও এএসপি (সদর সার্কেল) শাহ মোহাম্মদ শিবলী সাদিক ও সমবায় কর্মকর্তা সুমন চন্দ্র পাল।
জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলনের পর একটি র‌্যালি বের হয়ে সড়ক প্রদক্ষিণ করে আবার জেলা প্রশাসক কার্যালয়ে এসে শেষ করে সম্মেলন কক্ষে এক আলোচনা সভায় মিলিত হয়। সেখানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মামুন খন্দকারের সভাপতিত্বে জেলা সমবায় কর্মকর্তা সুমন চন্দ্র পাল আলোচনা সভায় শ্রেষ্ঠ সমবায়ীদেরকে শ্রেষ্ঠত্ব তুলে ধরে পুরস্কার বিতরণ করেন।
এবার জেলার শ্রেষ্ঠ সমবায়ী হিসেবে পুরস্কার তুলে দেয়া হয় কলমাকান্দা উপজেলা শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডকে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বাংলাদেশের ৫ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ ঘোষণা
আত্রাইয়ে তীব্র গরম, দুর্ভোগে শ্রমজীবী মানুষ
নানা আয়োজনের বাঙ্গালহালিয়াতে সাংগ্রাঁই জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান
সমাবেশের ঘোষণা দিল বিএনপি
তীব্র তাবদাহে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা
তীব্র তাপপ্রবাহে ত্রাহি জনজীবন, বৃষ্টির আশায় বিশেষ দোয়া

আরও খবর