রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯.২৭°সে
সর্বশেষ:
জিম্বাবুয়ে সিরিজের দল ঘোষণা টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় জিম্বাবুয়ে ক্রিকেট দল বাংলাদেশের ৫ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ ঘোষণা আত্রাইয়ে তীব্র গরম, দুর্ভোগে শ্রমজীবী মানুষ নানা আয়োজনের বাঙ্গালহালিয়াতে সাংগ্রাঁই জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা সমাবেশের ঘোষণা দিল বিএনপি ইউক্রেন যুদ্ধ বাঁধিয়েছে যুক্তরাষ্ট্র, অভিযোগ রাশিয়ার মস্কো চলচ্চিত্র উৎসবে পুরস্কার জিতল বাংলাদেশের সিনেমা তীব্র তাবদাহে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা যুক্তরাষ্ট্রের নির্বাচনে হস্তক্ষেপ করতে চায় চীন: ব্লিঙ্কেন ট্রাম্পের বিচার নিয়ে সুপ্রিমকোর্টে বিভক্তি

নিউইয়র্কে রাস্তা পারাপারের সময় জ্যাকসন হাইটসে বাংলাদেশিকে গাড়িচাপা, মারাত্মকভাবে আহত

অনলাইন ডেস্ক:
নিউইয়র্কে রাস্তা পারাপারের সময় গাড়িচাপায় গুরুতর জখম হয়েছেন আঞ্চলিক সংগঠন পাবনা সমিতির সভাপতি শফিকুল ইসলাম নান্নু। ঘটনার পর তাকে আশঙ্কাজনক অবস্থায় এলমহার্স্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।স্থানীয় সময় গত ৯ মার্চ দুপুরে নিউইয়র্কের জ্যাকসন হাইটসে ৩৭ অ্যাভিনিউ ও ৭২ স্ট্রিটে জেব্রা ক্রুসিংয়ে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, কেনা-কাটা শেষে সস্ত্রীক হেঁটে ৩৭ এভিনিউ থেকে ৭২ স্ট্রিটে যাবার সময় দ্রুতগামী একটি পিকআপ ভ্যান তাকে সজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে পাবনা ওয়েলফেয়ার সোসাইটির নেতা কামাল পাশা জানান, শফিকুল ইসলাম নান্নু গুরুতর জখম অবস্থায় এলমহার্স্ট হাসপাতালে নেওয়া হয়েছে। সেখানে তিনি আইসিইউতে আছেন। ২৪ ঘণ্টা পর তার জ্ঞানও ফিরেছে। তবে ডান পা এখনো অবস রয়েছে। তিনি কথা বলতে পারছেন। চিকিৎসকেরা তাকে গভীর পর্যবেক্ষণে রেখেছেন।

তিনি জানান, নান্নুর এক ছেলে এবং এক কন্যার উভয়েই চিকিৎসক। তারা এই দুর্ঘটনার সংবাদ জেনে ভার্জিনিয়া ও নিউজার্সির কর্মস্থল থেকে ছুটে এসেছেন নিউইয়র্কে। সার্বক্ষণিকভাবে বাবার পাশে রয়েছেন।

উল্লেখ্য, ওপি-ওয়ান ভিসায় সপরিবারে যুক্তরাষ্ট্রে আসা শফিকুল ইসলাম নান্নু নিউইয়র্ক সিটির এস্টোরিয়ায় বসবাস করছেন। তাঁর দ্রুত আরোগ্যে সকলের দোয়া চাওয়া হয়েছে।

নান্নুকে ধাক্কা দেয়া পিকআপ ভ্যানটি পুলিশ না আসা পর্যন্ত ঘটনাস্থলেই দাঁড়িয়ে ছিল। এজন্য তার সমস্ত তথ্য নথিভুক্ত করে ছেড়ে দেওয়া হয়েছে। তদন্তের ভিত্তিতে পরবর্তীতে হয়তো তাকে জিজ্ঞাসাবাদ এবং তার বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ গ্রহণ করা হবে। নর্থ ফাউন্ডেশনের নেতা মোহাম্মদ কাশেম ১২ মার্চ মঙ্গলবার বিকালে জানান, শফিকুল ইসলাম নান্নুর অবস্থা স্থিতিশীল।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ২৭ এপ্রিল ৯ম আন্তর্জাতিক নারী দিবস পুরস্কার অনুষ্ঠিত হবে
ইতালি দূতাবাসের সামনে পাসপোর্ট ফেরত চেয়ে বিক্ষোভ
দেশে বৈধ পথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান রাষ্ট্রদূত ইমরানের
হাজারো কণ্ঠে নিউইয়র্ক টাইমস স্কয়ারে ১৪৩১ বর্ষবরণ
যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি যুবক নিহত
পুনরায় কুইন্স কমিউনিটি বোর্ডের সদস্য নির্বাচিত হলেন জাকির হোসেন

আরও খবর